BollywoodHoop Plus

Mithun Chakraborty: পদ্মিনীর সঙ্গে এইভাবে দুষ্টুমি করতেন মিঠুন!

মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) কিংবদন্তী হলেও ব্যক্তিগত জীবনে তাঁর মাথাতেও ঘোরে দুষ্টু বুদ্ধি। বান্ধবীর প্রেমের জন্য নিজেই অসুস্থতার অভিনয় করেছিলেন মিঠুন। বান্ধবীও অবশ্যই বিখ্যাত নায়িকা। তাঁর নাম পদ্মিনী কোলহাপুরে (Padmini Kolhapure)। বলা যায়, একপ্রকার মিঠুনের কারণেই বেঁচে গিয়েছিল পদ্মিনীর প্রেম।

ঘটনাটি 1986 সালের। চলছে হিন্দি ফিল্ম ‘স্বর্গ সে সুন্দর’-এর শুটিং। মিঠুনের বিপরীতে নায়িকা ছিলেন পদ্মিনী। শুটিং চলাকালীন একদিন মিঠুন অসহ্য পেটে ব্যথার ভান করে পড়েছিলেন। যাতে পদ্মিনী দৌড়ে গিয়ে বিয়ে করে আবারও সেটে ফিরে আসতে পারেন। তাঁর বয়ফ্রেন্ড ছিলেন প্রযোজক প্রদীপ শর্মা (Pradip Sharma)। মিঠুন জানতেন, সেদিনই বিয়ে না হলে হয়তো পদ্মিনীর পরিবার তাঁর বিয়ে অন্য কোথাও দিয়ে দিতে পারেন। পদ্মিনী যতক্ষণ না বিয়ে করে ফিরে এসেছিলেন, মিঠুন তাঁর পেটে ব্যথার অভিনয় চালিয়ে গিয়েছিলেন। কিন্তু প্রকৃত ঘটনা সেদিন কেউই জানতে পারেননি।

এই ঘটনার দীর্ঘ তেত্রিশ বছর পর বন্ধুত্বের স্মৃতি রোমন্থন করলেন মিঠুন। জি টিভিতে সম্প্রচারিত সিঙ্গিং রিয়েলিটি শো ‘সারেগামাপা’-র মঞ্চে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন মিঠুন ও পদ্মিনী। পদ্মিনী জানালেন, গাঢ় বন্ধুত্ব ছিল খুনসুটিতে ভরা। মিঠুন জানালেন, বাঙালিদের মধ্যে একটি কুসংস্কার আছে। সেটি হল এক চোখ দেখালে নাকি প্রিয়জনের সাথে ঝগড়া হয়। মিঠুন এই সংস্কার মানতেন। পদ্মিনী তা জানতেন।

তিনি ইচ্ছাকৃত সেটের মধ্যেই মিঠুনকে এক চোখ দেখিয়ে রাগিয়ে দিতেন। ফলে মিঠুনের সাথে শুরু হয়ে যেত পদ্মিনীর তুমুল ঝগড়া। কিন্তু ইচ্ছাকৃত তার পরেও পদ্মিনী চোখ রগড়েই যেতেন। এদিন রিয়েলিটি শোয়ের মঞ্চ থেকে আরও একবার ফেলে আসা স্বপ্নের দিনগুলি ফিরে দেখলেন দুই বন্ধু।

whatsapp logo