whatsapp channel

রাজকীয় খাবারে পরিপূর্ণ ইমনের বিয়ের আসর, প্রতিটি মেনুতে বাঙালিয়ানার ছোঁয়া

২০১৯ সাল থেকে সুরকার নীলাঞ্জন এর সঙ্গে সম্পর্ক গায়িকা ইমনের। এক সঙ্গীত অনুষ্ঠানে নীলাঞ্জন ও ইমনের সাক্ষাৎ হয়। সেখান থেকেই শুরু হয় এদের বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব থেকে সূত্রপাত প্রেমের সম্পর্ক।…

Avatar

HoopHaap Digital Media

২০১৯ সাল থেকে সুরকার নীলাঞ্জন এর সঙ্গে সম্পর্ক গায়িকা ইমনের। এক সঙ্গীত অনুষ্ঠানে নীলাঞ্জন ও ইমনের সাক্ষাৎ হয়। সেখান থেকেই শুরু হয় এদের বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব থেকে সূত্রপাত প্রেমের সম্পর্ক। এরপর একসাথে শুরু পথ চলা। দু বছর প্রেম করার পর বিয়ের সিদ্ধান্ত নেয় এই জুটি। টলিপাড়াতে এখন বিয়ের মরশুম আত  নতুন বছর পড়তেই পূ সেই তালিকায় নাম লিখিয়ে ভাইরাল ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন। গতকাল হাওড়ায় সম্পন্ন হল নীলামনের বিয়ে।

গায়ে হলুদ থেকে মেহেন্দি বিয়ের অনুষ্ঠানে কোনরকম ফাঁক রাখলেন না ইমন চক্রবর্তী। অতি আড়ম্বর না হলেও পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে মঙ্গলবার রাজকীয় বিয়ের আসর বসলো হাওড়ার বালিতে গঙ্গার ধারে। বাঙালী আর সাবেকিয়ানাতে সাজলেন এই লাভ বার্ডস। লাল বেনারসীতে ইমন ও সাদা পাঞ্জাবিতে নীলাঞ্জন এদের সকলের নজর কাড়লেন। বন্ধুবান্ধব আত্মীয় পরিজন টলিউডের বিশিষ্টজনদের নিয়ে বসেছিল বিয়ের আসর।

‘নীলামন’-এর বিয়েতে গতকাল বসেছিল চাঁদের হাট।প্রিয় বান্ধবীর বিয়ের সকাল থেকে উপস্থিত ছিলেন অভিষেক রায় এবং মানালি দে। এছাড়া বিকেলে বিয়ের আসরে উপস্থিত ছিলেন সস্ত্রীক সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল, শিবপ্রসাদ মুখোপাধ্যায়, নন্দিতা রায়, দেবলীনা কুমার, জোজো, উজ্জ্বয়িনী মুখোপাধ্যায়, উৎপল সেনগুপ্তর মতো উজ্জ্বল তারকা। সকলেই নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে সেলফি তুলতে ভোলেননি।

রাজকীয় খাবারে পরিপূর্ণ ইমনের বিয়ের আসর, প্রতিটি মেনুতে বাঙালিয়ানার ছোঁয়া

বাঙালি বিয়ের মেনুতে বাঙালি পদ থাকবেনা তা কী হয়। বাঙালি বিয়েতে ছিল রকমারি বাঙালি পদ। শুরুতেই ছিল বাঙালির প্রিয় ফুলকো লুচি সাথে ছোলার ডাল আর বেগুন ভাজা। এরপরেই নিরামিষভোজীদের জন্য পাতে ছিল আটপৌরে বাসন্তী পোলাও তার সঙ্গেই ছিল আলু পোস্ত, মিক্সড ভেজ এবং ছানার ডালনা। নিরামিষের পর্ব মিটতেই আমিষাশীর জন্য ছিল দু’ধরনের মাছের পদ ফিশ বাটার ফ্রাই এবং সর্ষে পাবদা। তার পরেই ছিল বাঙালির প্রিয় মাটন কোর্মা। মাছ মাংসের পরে ভরা মাঘ মাসে কাঁচা আমের চাটনিও ছিল এই সেলেব জুটির বিয়ের মেনুতে। আর শেষ পাতে মিষ্টি মুখ হয়েছিল চার-চার রকমের মিষ্টি দিয়ে। জল ভরা সন্দেশ, লর্ড চমচম, গাজরের হালুয়া আর মিষ্টি দই। সকলেরই জিভে জল আনা খাবার।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media