whatsapp channel

Srabanti Chatterjee: সরু ফিতের ব্লাউজের সঙ্গে হালকা বেগুনী শিফন শাড়িতে ভক্তদের ঘাম ঝরালেন শ্রাবন্তী!

হালকা বেগুনি রঙে ট্রান্সপারেন্ট শাড়িতে সেজে উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তাকে দেখতে ভারী মিষ্টি লাগছে। যদিও এ নতুন কোন কথা নয়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের Instagram পেজ ফলো করলেই আপনি দেখবেন যে তাকে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

হালকা বেগুনি রঙে ট্রান্সপারেন্ট শাড়িতে সেজে উঠেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তাকে দেখতে ভারী মিষ্টি লাগছে। যদিও এ নতুন কোন কথা নয়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের Instagram পেজ ফলো করলেই আপনি দেখবেন যে তাকে প্রত্যেকটি সাজেই খুব সুন্দর লাগছে, রং এর ক্ষেত্রে কোন রকম বাছাবাছি করতে হয় না, গাঢ় অথবা হালকা যেকোনো রঙেই তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে তবে গাঢ় রং এর থেকে হালকা রঙেই যেন শ্রাবন্তী অনেক বেশি সুন্দরী হয়ে ওঠে আপনি কি বলেন?

Advertisements

প্রেম, ভালোবাসা, বিয়ে, বিবাহ বিচ্ছেদ নানা কারণেই শ্রাবন্তীকে খবরের শিরোনামে মাঝে মধ্যেই দেখতে পাওয়া যায়। কিন্তু সৌন্দর্যের তালিকাতেও যে তিনি বেশ অনেকটা উপরের দিকেই আছেন এই কথা কিন্তু মানতেই হবে তার অনুরাগীদের সংখ্যাও নেহাতই কম নয়। সম্প্রতি শ্রাবন্তী চট্টোপাধ্যায় এর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় রীতিমতন ভাইরাল হয়ে গেছে যেখানে দেখা যাচ্ছে হালকা বেগুনি রং এর ট্রান্সপারেন্ট শিফন শাড়িতে সেজে উঠেছেন অভিনেত্রী।

Advertisements

অভিনেত্রীকে ভীষণ সুন্দর বানিয়েছে, তার সঙ্গে আরো সুন্দর লাগছে তার অসাধারণ ব্লাউজ। শাড়ির সঙ্গে ভালোভাবে ব্লাউজ না বানানো হয় বা মানানসই না হয় তাহলে কিন্তু পুরো সাজ মাটি হয়ে যায়, এক্ষেত্রে অভিনেত্রীদের প্রধান আকর্ষণীয় জায়গা হল শাড়ি যতই সাদামাটা হোক না কেন একটা সুন্দর, স্টাইলিশ ব্লাউজ পরলেই কিন্তু অর্ধেক সাজ কমপ্লিট হয়ে যায়।

Advertisements

শাড়ির সঙ্গে আরো সুন্দর দেখতে লাগছে তার গলার নেকলেস, নেকলেস ভীষণ সুন্দর, জাঙ্ক জুয়েলারির উপর তৈরি করা হয়েছে, এছাড়া তার সুন্দর করে বাঁধা চুল এই শাড়ির সঙ্গে তার সাজকে আরো দ্বিগুণ সুন্দর তৈরি করেছে, শুধুমাত্র চুল আর পোশাক আর সাজ না, এর সঙ্গে খুব অসাধারণ মেকআপ তাকে আরো সুন্দর করে তুলেছে। তার চোখের মেকআপটি তো ভীষন আকর্ষণীয় আপনি যদি ছবিটি দেখতে মিস করে থাকেন তো আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ছবিটি।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক