whatsapp channel

Tiyasha Lepcha: বুকে ব্যাথা, হাসপাতাল থেকে ফিরে খোলাখুলি কথা বললেন ‘কৃষ্ণকলি’ তিয়াশা!

বিগত কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন কৃষ্ণকলি খ্যাত শ্যামা ওরফে তিয়াশা লেপচা। গত শনিবার সকালে বাড়ি ফেরেন হাসপাতাল থেকে। অভিনেত্রীর অনেক আগে থেকেই শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। সেই সমস্যা নিয়েই হাসপাতালে রাতারাতি…

Avatar

Advertisements
Advertisements

বিগত কিছুদিন হাসপাতালে ভর্তি ছিলেন কৃষ্ণকলি খ্যাত শ্যামা ওরফে তিয়াশা লেপচা। গত শনিবার সকালে বাড়ি ফেরেন হাসপাতাল থেকে। অভিনেত্রীর অনেক আগে থেকেই শ্বাসকষ্টজনিত সমস্যা ছিল। সেই সমস্যা নিয়েই হাসপাতালে রাতারাতি ভর্তি হন। নিশ্বাস নিতে কষ্ট হচ্ছিল তার, তাই পরিবারের লোকজন তাকে হাসপাতালে ভর্তি করে। এখন অভিনেত্রী নিজের বাড়িতেই রয়েছেন। বর্তমানে, তিয়াসা লেপচা সম্পূর্ণ ভাবে সুস্থ।

Advertisements

হাসপাতাল থেকে ফিরে এলেই, সংবাদমাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হয় অভিনেত্রীর সঙ্গে। সেইসময় অভিনেত্রী জানান যে খুব গুরুতর কিছু হয়নি। তার শ্বাসকষ্টজনিত সমস্যা আছে। আচমকাই নিশ্বাস নিতে কষ্ট হয়, ইনহেলরও কাজ করছিল না। এমনকি, নিশ্বাস নিতে পারছিলেন না। এরপরেই পরিবারের সবাই তাকে হাসপাতালে ভর্তি করে। এখন অনেকটাই ঠিক আছেন। বিশ্রামে রয়েছেন অভিনেত্রী গোবরডাঙার বাড়িতে।

Advertisements

ছোটবেলাতেও এক বার হাসাপাতালে ভর্তি হতে হয়েছিল তিয়াশাকে,কিন্ত এ বার অনেক দিন ধরে অল্প অল্প কষ্ট হচ্ছিল। ফলে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয় তাকে।

Advertisements

Advertisements

অভিনেত্রী এদিন সংবাদমাধ্যমে এমনটাও জানান যে শ্বাসকষ্ট তার পুরোনো রোগ। রীতিমত ইনহেলার নিতে হয় তাকে। কিন্তু, তিনি যেই বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন, সেটা নাকি বাইরের আঘাত থেকে এসেছে, অন্তত ডাক্তার এমনটা বলেছেন বলে দাবি অভিনেত্রীর। নিজের দিদুনকে অভিনেত্রী জিজ্ঞাসাও করেন যে এই ব্যথা কিসের জন্য। অভিনেত্রী বুঝেছেন যে এই ব্যথা হয়তো কেউ দিয়েছে। অভিনেত্রীর এমন জবাব নিঃসন্দেহে রহস্যে মোড়া। তবে সুখবর এই যে কৃষ্ণকলি র পর অভিনেত্রী ফের ছোট পর্দায় ফিরছেন। প্রযোজক সুশান্ত দাসের নতুন ধারাবাহিকে কাজ করতে চলেছেন তিয়াসা লেপচা। তবে, এখনও কোনো কিছুই সঠিক ভাবে খবর হয়নি।

whatsapp logo
Advertisements