whatsapp channel

সাতপাকে বাঁধা পড়লেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত ঋষি-বিদীপ্তা?

কখনও সখনও খ্যাতি দেখা দেয় বিড়ম্বনা হয়ে। ফলে প্রভাবিত হয় ব্যক্তিগত জীবনও। একই ঘটনা ঘটল ঋষি সিং (Rishi Singh) ও বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty)-র ক্ষেত্রেও। চলতি বছরে সিঙ্গিং রিয়েলিটি শো…

Avatar

Nilanjana Pande

কখনও সখনও খ্যাতি দেখা দেয় বিড়ম্বনা হয়ে। ফলে প্রভাবিত হয় ব্যক্তিগত জীবনও। একই ঘটনা ঘটল ঋষি সিং (Rishi Singh) ও বিদীপ্তা চক্রবর্তী (Bidipta Chakraborty)-র ক্ষেত্রেও। চলতি বছরে সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর মঞ্চে বিজয়ীর ট্রফি উঠেছিল অযোধ্যার বাসিন্দা ঋষি সিং (Rishi Singh)-এর হাতে। কিন্তু এই রিয়েলিটি শোয়ের মঞ্চে মূল আকর্ষণ তৈরি করেছিলেন ঋষি ও বিদীপ্তা জুটি। ইন্ডিয়ান আইডলের মঞ্চে ঋষি, বিদীপ্তার উদ্দেশ্যে ‘সাঁসো কি না হো যায়ে’ গানটি গেয়েছিলেন। লাল গোলাপ নিয়ে এগিয়ে গেলেও বিদীপ্তা ঘাবড়ে গিয়েছিলেন। ফলে ঋষি বলেছিলেন, তিনি যাঁর উদ্দেশ্যে গানটি গেয়েছিলেন, তাঁর কাছে পৌঁছে গিয়েছে বার্তা।

ঋষি জানিয়েছিলেন, ফাইনাল পর্যন্ত একসাথে থাকলে সেই মানুষটিকে একদিন নিজের মনের কথা বলে দেবেন তিনি। সাম্প্রতিক সাক্ষাৎকারে বিদীপ্তার গানের প্রশংসা করে ঋষি বলেছিলেন, বিদীপ্তা তাঁর খুব ভালো বন্ধু। এমনকি তাঁরা একসাথে রোম‍্যান্টিক গান গাইলে তা অনুভব করেন। এর বলে তাঁদের মধ্যে তৈরি হয়েছে ঘনিষ্ঠতা। তাঁদের গাওয়া ডুয়েট দর্শকরাও গ্রহণ করতে পারেন বলে মনে করেন ঋষি। বিদেশের মাটিতেও একসাথে পারফর্ম করতে চান তাঁরা। কিন্তু ঋষির সাথে বিদীপ্তার সম্পর্কের গুঞ্জন ফিকে হয়নি। ফলে সপ্তাহের মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ল তাঁদের বিয়ের ছবি।

এদিন সোশ্যাল মিডিয়া জুড়ে ঋষি ও বিদীপ্তার বিয়ের ছবি ভাইরাল হতেই হইচই শুরু হয়। ছবিতে ঋষির পরনে রয়েছে সাদা রঙের ধুতি, পাঞ্জাবি ও গলায় সোনালি পাড়ের উত্তরীয়। বিদীপ্তার পরনে রয়েছে সবুজ রঙের সাউথ সিল্কের ব্রাইডাল শাড়ি। ছবিটি ভাইরাল হতেই ঋষি ও বিদীপ্তার অনুরাগীদের শুভেচ্ছায় ভরে গিয়েছে ছবির কমেন্ট সেকশন। ঋষি ও বিদীপ্তার ফ্যান পেজ থেকে ভাইরাল হওয়া এই ছবি প্রকৃতপক্ষে ফেক।

একটু লক্ষ্য করলে বোঝা যাবে, ঋষি ও বিদীপ্তার পরনে রয়েছে দক্ষিণ ভারতীয় বিয়ের পোশাক। কিন্তু ঋষি উত্তর ভারতীয় ও বিদীপ্তা বঙ্গতনয়া। ফলে তাঁদের বিয়ের পোশাক দক্ষিণ ভারতীয় হওয়ার ঘটনা সম্পূর্ণ অলীক। ফ্যান পেজের তরফে তাঁদের বিয়ের ফেক ছবি ভাইরাল করার সময় একবারও ভাবা হল না ঋষি ও বিদীপ্তার পারিবারিক ও সামাজিক জীবনে এর নেতিবাচক প্রভাব পড়তে পারে। ‘হুপহাপ’ (HOOPHAAP)-এর তরফে পাঠককুলকে অনুরোধ করা হচ্ছে, এই ধরনের ফেক ছবি বা গুজবকে প্রশ্রয় না দিতে।

whatsapp logo