Hoop PlusTollywood

Rupsa Chatterjee: নতুন বছরে অনেকের মন ভাঙতে চলেছেন অভিনেত্রী রূপসা!

জীবনে অনেকসময় আচমকা সামনে আসা মানুষগুলো হয়ে যায় ‘মনের মানুষ’। বিনোদন জগৎ থেকে সাধারণ সামাজিক জীবন- অনেকবার এই নিদর্শন মিলেছে অনেকের মধ্যেই। আর এবার বাংলা বিনোদন জগতের এমনই এক সম্পর্ক পেতে চলেছে পরিণতি। রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chatterjee)। বাংলা অভিনয়ের জগতে একটি অতি পরিচিত মুখ। অনেক অনুরাগীর ‘ক্রাশ’ ও বটেন তিনি। তবে এইসব অনুরাগীদের মন ভাঙতে চলেছে এবার। জীবনে নতুন পদক্ষেপের পথে এগোচ্ছেন অভিনেত্রী। কিন্তু কার সাথে জীবনের পথ চলার সিদ্ধান্ত নিলেন রূপসা? দেখুন।

বন্ধুর বাড়িতেই তাঁর সঙ্গে প্রথম দেখা। আর প্রথম দেখাতে আলাপ জমতে কথার উপর কথা জমে সিলিং ছোঁয়ার আবদার। সেখান থেকেই প্রেম। কয়েকমাস হল অভিনেত্রী রূপসার জীবনে এসেছে নতুন মানুষ। তিনি সায়নদ্বীপ সরকার। না না, গ্ল্যামার-দুনিয়ার সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। সায়নদ্বীপ আদ্যোপান্ত একজন কর্পোরেট মানুষ। আর ভিন্ন জগতের সেই মানুষটিকে এবার নিজের জীবনসঙ্গী করে নিতে উদ্যোগী হয়েছেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। নতুন বছরেই নতুন জীবনে পা রাখতে চলেছেন অভিনেত্রী। নিজেই সেই সুখবর জানালেন ভক্তদের।

সম্প্রতি ইনস্টাগ্রামে রূপসা চট্টোপাধ্যায়ের হবু বর সায়নদ্বীপ সরকার একটি পোস্ট করে জানিয়েছেন এই সুখবর। ইনস্টাগ্রামের এই ছবিতে সুবিশাল পাহাড়ি রেখার এক সন্ধ্যার অবকাশে তাদের দুজনের দুজনকে জড়িয়ে থাকতে দেখা গেছে। যেন দিনের শেষ আলোকে সাক্ষী রেখে আকাশের গায়ে তারা লিখে দিতে চাইছেন আগামীর কোনো রঙিন ফরমান। এই ছবির ক্যাপশনেই লেখা সুখবর। ২০২৩ সালের ১৪ ই ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসার দিনে ভালোবাসার মানুষটির সঙ্গে বাগদান সম্পন্ন করবেন দুজন। সেদিনই সব সইসবুত হবে বলেও জানা গেছে। অর্থাৎ ১৪ ই ফেব্রুয়ারি আইনত বিবাহ হয়ে যাবে রূপসা-সায়নদ্বীপের। আর আগামীবছর ডিসেম্বরেই ধুমধাম করে হবে সামাজিক বিয়ে, এমনটাই জানা গেছে। আর এই ইনস্টাগ্রাম পোস্টে অনুরাগীরা এই যুগলকে ভরিয়ে দিয়েছেন শুভেচ্ছায়।

প্রসঙ্গত, বাংলায় বিনোদন জগতে একাধিক কাজ করেছেন রূপসা। বিশেষ করে ওটিটি-র পরিচিত মুখ। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘ইনস্পেক্টর নলিনীকান্ত’ ছবিতে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা