whatsapp channel

দরিদ্র শিশুদের সাহায্য করে শিক্ষার আলো দেখালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা, সঙ্গী অরিন্দম শীল

আজও ‘চিরদিনই তুমি যে আমার’ দর্শকদের মনে দাগ কাটে। কম বয়সের ব্যর্থ প্রেম আজও টাটকা। প্রতিটা প্রজন্ম আসে আর চলে যায়, কিন্তু চাইল্ডহুড লাভ একি রকম থেকে যায়। সেই মাদকতা,…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

আজও ‘চিরদিনই তুমি যে আমার’ দর্শকদের মনে দাগ কাটে। কম বয়সের ব্যর্থ প্রেম আজও টাটকা। প্রতিটা প্রজন্ম আসে আর চলে যায়, কিন্তু চাইল্ডহুড লাভ একি রকম থেকে যায়। সেই মাদকতা, রহস্য, আগ্রহ, উত্তেজনা এক দুর্দান্ত মুহূর্ত উপহার দিয়ে যায়। সেই প্রেম মনে রেখেই রাজ চক্রবর্তী তইরি করেছিলেন ‘চিরদিনই তুমি যে আমার’। রাজের পরিচালিত এই ছবির শ্যুটিংয়েই অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে আলাপ হয়েছিল প্রিয়াঙ্কার। তার পর দীর্ঘ ৭ বছরের তুমুল প্রেম ও দাম্পত্য জীবন। এরপরেই আসে ছেলে ‘সহজ’। কিন্তু কি এমন হল যে ২০১৬-র প্রথম থেকেই আলাদা থাকতেন প্রিয়াঙ্কা এবং রাহুল।

প্রিয়াঙ্কা সংবাদমাধ্যম মারফত এও জানান যে রাহুলই নাকি প্রিয়াঙ্কাকে বাধ্য করে Mutualy Divorce-এর জন্য। এমনকি ২০১৬ থেকেই প্রিয়াঙ্কা এবং ছেলে সহজের কোনও দায়িত্ব নেয় না রাহুল। বর্তমানে ছেলের সঙ্গে দিব্যি রয়েছেন স্টাইলিশ মম প্রিয়াঙ্কা সরকার। এখন তাকে বিভিন্ন ওয়েব সিরিজেও দেখা যায়। ‘হ্যালো’ বলে একটি ওয়েব সিরিজের মাধ্যমে নতুন করে দর্শকদের মনে জায়গা করে নেন প্রিয়াঙ্কা। এছাড়াও বিভিন্ন ফটো শ্যুটেও তাকে দেখা যায় বোল্ড অবতারে।

সম্প্রতি মুক্তি পেতে চলেছে অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের নতুন ছবি ‘কলকাতার হ্যারি’। এই ছবির গল্প মুলত শিশুদের নিয়েই, এবং হ্যারি পটারের কাল্পনিক জগতের যেই গল্প আমরা এতদিন দেখে এসেছি তা থেকে অনুপ্রাণিত হয়েই এই ছবি তৈরি।

দরিদ্র শিশুদের সাহায্য করে শিক্ষার আলো দেখালেন অভিনেত্রী প্রিয়াঙ্কা, সঙ্গী অরিন্দম শীল

সম্প্রতি প্রান্তিক শিশুদের সঙ্গে বেশকিছুক্ষণ সময় কাটান অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, অভিনেতা অরিন্দম গাঙ্গুলি। সরস্বতী পুজো উপলক্ষ্যে এসে অভিনেত্রী পায়েল সরকার বিভিন্ন সংবাদমাধ্যমে বলেন, “হাসি খুশি ক্লাবের এই উদ্যোগ খুব ভালো। ছোট শিশুদের হাতে তাদের প্রয়োজনীয় জিনিস তুলে দিয়ে সরস্বতী পুজোর সূচনার থেকে ভালো বাগদেবীর আরাধনা আর কী হতে পারে! কলকাতার হ্যারি ছবিও এমনই বন্ধনের কথা বলে। টিমের সঙ্গে এখানে আসতে পেরে আমার ভীষণ ভালো লাগছে।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media