Bengali SerialHoop PlusHoop Viral

বরকে ছেড়ে কার গলায় মালা দিতে চান ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, তুমুল ভাইরাল ভিডিও

সন্ধ্যে ৭টা বাজলেই প্রতিদিন শ্যামাকে দেখার জন্য মুখিয়ে থাকে একদল দর্শক। কালো চেহারার গ্রামের মিষ্টি মেয়েটির মধ্যে রয়েছে অনেক গুণ। ঢেউখেলানো চুল, লাল লিপস্টিক, আটপৌরে শাড়ি, কীর্তন গান আর মিষ্টি স্বভাব সবই যেন শ্যামার চরিত্রের সঙ্গে যোগ্য সঙ্গত। অভিনেত্রী তিয়াশা নিজের এই সাজ আর অভিনয় দিয়ে সব মা কাকিমার মনে জায়গা করে নিয়েছেন।

সিরিয়ালে প্রথম অভিষেক তিয়াশার ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে শ্যামার চরিত্রে। প্রথম কাজেই নিজের অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেছেন শ্যামা ওরফে তিয়াসা। সিরিয়ালে তিয়সাকে একদম ঘরোয়া বউ এর লুকে দেখা যায়। আর রিয়েল লাইফেও শ্যামা বিবাহিত। স্বামী শ্বশুর আর শ্বাশুড়িকে নিয়ে বেজায় খুশি শ্যামা।

তিয়াশা সোশ্যাল মিডিয়াতে তিনি বিশেষ ভাবে সক্রিয়। দেখতে দেখতে রিয়েল লাইফেও সুবানের সাথে। তিনটি বছর কাটিয়ে দিলেন টলিপাড়ার লাভবার্ডস তিয়াশা রায় ও সুবান রায়। সম্প্রতি কিছুদিন আগেই নিজের তৃতীয় বিবাহবার্ষিকীর উদযাপনের সমস্ত ছবি সকলের সঙ্গে শেয়ার করেছেন ‘কৃষ্ণকলি’র শ্যামা। তৃতীয় বিবাহবার্ষিকীর থিম ছিল নীল। একে অপরকে ভালোবাসার রং মিলিয়ে নীল রঙে ডুব দিয়েছিলেন তিয়াশা ও সুবান। পরণে গাঢ় নীল রঙের শাড়ি, মাথায় অর্কিড, মোহময়ী অবতারে ধরা দিয়েছিলেন শ্যামা। সাথে সাথে সেই ছবিগুলি ভাইরালের পথে।

এবার এই মিষ্টি মেয়ে নতুন ভিডিয়ো শেয়ার করলেন। নিজের মেকাপ রুমে ফাঁক পেলেই শুরু করেন গানের ভিডিয়ো। এবার সেই রিল ভিডিয়ো শেয়ার করলেন নায়িকা। পরণে লাল শাড়ি,তার সঙ্গে মাথায় ফুলের মালা। হাতেও জুঁই ফুলের মালা নিয়ে ভালবাসার মানুষের জন্য রিল ভিডিও করলেন অভিনেত্রী। এই গানে অ্যাক্ট করলেন,”প্যার প্যার তেরা কিছে তেরে ওয়োর”. শুটিংয়ের ফাঁকেই যে ভিডিওটি শুট করেছেন অভিনেত্রী তা বেশ ভালই বোঝা যাচ্ছে। আর নিজের এক্সপ্রেশানে মাত করলেন নায়িকা। আর মুহূর্তেই ভাইরাল। লাস্যময়ীর এই ভিডিয়োতে ফিদা নেটদুনিয়া।

Related Articles