whatsapp channel

খেলায় ব্যস্ত ছোট্ট ইউভান, একই ফ্রেমে ধরা দিলেন শুভশ্রীর দুই সন্তান, ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী। এই যুগলের প্রেম থেকে তাঁদের সন্তান ইউভানের সাথে কাটানো নানান ভিডিও, সব সময় থেকেছে পেজ থ্রির পাতায়। রাজশ্রীর বিয়ের পর শুভশ্রী কিছুটা কাজ…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের জনপ্রিয় দম্পতি রাজ চক্রবর্তী ও শুভশ্রী। এই যুগলের প্রেম থেকে তাঁদের সন্তান ইউভানের সাথে কাটানো নানান ভিডিও, সব সময় থেকেছে পেজ থ্রির পাতায়। রাজশ্রীর বিয়ের পর শুভশ্রী কিছুটা কাজ কমিয়েছিলেন । স্বামী রাজের পরিচালনাতেই তাঁকে কাজ করতে দেখা গিয়েছিল। মা হওয়ার আগে স্বামীর পরিচালনায় ‘ধর্মযুদ্ধ’ এবং ‘হাবজি গাবজি’ সিনেমাতে কাজ করেছেন শুভশ্রী। রাজ পরিচালক হিসেবে যথেষ্ট প্রতিষ্ঠিত। শুভশ্রীও টলিউডের প্রথমসারির নায়িকা। তাই রাজ-শুভশ্রীর জুটি সুপারহিট৷ তেমনই ইউভান ও জন্মের সাথে সাথে সকলের বেশ প্রিয় হয়ে উঠেছে।

তবে আপাতত বড় স্ক্রিনে শুভশ্রী রাজ না থাকলেও সোশ্যাল মিডিয়ায় সর্বদা সক্রিয় রাজ-শুভশ্রী৷ নিজেদের উপস্থিতির পাশাপাশি তাঁদের ইনস্টাগ্রামে নিয়মিত দেখে মেলে ছোট্ট ইউভানের৷ দেখতে দেখতে ৭ মাসও কেটে গিয়েছে ইউভানের৷ ছোট থেকেই ইউভান সেলিব্রিটি’র তকমা পেয়ে গিয়েছে । তারকা সন্তান হিসেবে তার খ্যাতি তো থাকবেই তাই তো এই একরত্তির নিজের নামে এখন থেকে ফ্যানপেজ খুলে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতাতে।

ইউভান যে ছোট থেকেই নাচ, গান, হুল্লোড় পছন্দ করবে, সে তো জানাই কথা । আর মিউজিকের সঙ্গে সঙ্গে দারুণ তাল দিতে শিখেছে সে । এ সব তার ভারী পছন্দ । আর সেই সব নানান মজার ভিডিও আমরা রোজই দেখতে পাই। সদ্যই ছিল ইউভানের অন্নপ্রাশন । রাজের হালিশহরের দেশের বাড়িতে ধূমধাম করে সেই উৎসব পালন করা হয়েছিল । সেখানেই বাবা-মায়ের সঙ্গে জমিয়ে মজা করেছিল একরত্তি। কখনো বাবার কাঁধে চেপে তো কখনো দাদুর কোলে চড়ে মুখে প্রথম ভাত খাওয়া। সম্প্রতি বাবার কাঁধে চড়ে একরত্তির একটু নেচে নেওয়ার একটি ভিডিও বেশ ভাইরাল হয়।

ছোট্ট ইউভান যে সোশ্যাল মিডিয়ার হটকেক বললেও কিছু কম নয়। তাই তো নিত্যদিন কিছু না কিছু নিয়ে হাজির হয়। তবে এবারে একা না ইউভানের সাথে ছিল তাঁর দাদা। কি ভাবছেন রাজ শুভশ্রীর আরো এক ছেলে কই এল। না এই ছেলে মানুষ নয় চার পায়ের সারপেয়। হ্যাঁ রাজশ্রীর প্রিয় পোষ্য। তাকে নিয়ে ইউভান মজেছে নানান খেলায়। ইউভানের মাথায় ছিল ছোট্ট ঝুটি। আর সে আপন মনে খেলতে বেশ ব্যস্ত। এই ভিডিও পোস্ট করে শুভশ্রী লেখেন, “আমার খুশি”। এরপর নেটিজেনরা অনেক ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীর দুই সন্তানকে। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media