GossipHoop Plus

জামাইয়ের হট ফিগার দেখে চক্ষু চড়কগাছ শর্মিলার, প্রথম দেখাতেই রাজি হয়ে যান তিনি

মেয়ে প্রেম করছে শুনলে প্রথমচটে বাবা মায়েদের মনে এসে রাগ, তারপর কৌতূহল। সবার ক্ষেত্রে যে এমনটা হয় তা কিন্তু নয়। অনেক বাবা মা আছেন যারা মেয়ের পছন্দের মানুষের খোঁজ খবর নেন। সেরকমই হলেন শর্মিলা ঠাকুরের কন্যা সোহা আলী খান।

বর্তমানে সোহা বিবাহিতা এবং তার একটি কন্যা সন্তানও আছে। বিয়ে করেছিলেন অভিনেতা কুণাল খেমুকে। ২০১৩ সালে বিয়ে করেন সোহা এবং কুণাল। ২০১৭ সালে তাঁদের জীবনে আসে মেয়ে ইনায়া নাওমি খেমু। বর্তমানে একমাত্র কন্যা ও স্বামীকে নিয়ে দিব্যি আছেন তিনি।

এই মুহূর্তে সোহাকে অভিনয় জগতে দেখা না গেলেও বিয়ের আগে চুটিয়ে বলিউডে অভিনয় করেন তিনি। সেই সময়েই তার পরিচয় হয় কুণাল খেমুর সঙ্গে। ২০০৭ সাল থেকে সম্পর্কে আবদ্ধ হন সোহা এবং কুণাল। সেইসময় মা শর্মিলাকে‌ এসে নিজের পছন্দের কথা জানান সোহা।মেয়ে প্রেম করছেন কর সঙ্গে তা দেখতে পৌঁছে যান শ্যুটিং স্পটে। ওই সেটে কুণালের সেদিন শ্যুট ছিল।

 

View this post on Instagram

 

A post shared by Kunal Kemmu (@kunalkemmu)

ব্যাস সেটে গিয়েই চক্ষু ছানাবড়া শর্মিলার। হবু জামাইয়ের হট ফিগার দেখে পছন্দ করে ফেলেন কুণালকে শর্মিলা। সেদিন একটি স্নানের পোশাক পরে শট দিচ্ছিলেন কুণাল। প্রথম দর্শন এমন হলেও, কুণালকে মেয়ের জীবনসঙ্গী হিসেবে পছন্দ করেছিলেন শর্মিলা। ব্যাস ২০১৩ তে বিয়ের সানাই বাজে সোহার পরিবারে। অবশ্য এই পুরো ঘটনা সোহা বলেছেন সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে।

whatsapp logo