BollywoodHoop Plus

Mahesh Bhatt: দিনে মেয়ে বলে ডাকলেও রাতে নায়িকাকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দিয়েছিলেন মহেশ ভাট

মহেশ ভাট (Mahesh Bhatt)-কে তো কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) দাগিয়ে দিয়েছেন ‘বলিউড মাফিয়া’ নামে। সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর মৃত্যুর ঘটনাতেও জড়িয়েছিল মহেশের নাম। বলিউডে প্রবেশ করার পর থেকেই ক্রমশ বিতর্কিত হয়ে উঠেছেন মহেশ। কখনও তাঁকে কোনো নায়িকার কাঁধে মাথা রেখে ছবি তুলতে দেখা যায়। কখনও তাঁর বাড়ির বৌ বলেন, মহেশ নায়িকাদের ড্রাগ সরবরাহ করেন। কখনও বা শোনা যায়, সোনি রাজদান (Soni Razdan)-কে বিয়ে করার জন্য মুসলমান ধর্ম গ্রহণ করেছিলেন মহেশ। কিন্তু এবার শোনা গেল একটি চমকপ্রদ তথ্য।

পাকিস্তানি অভিনেত্রী মীরা (Meera) একসময় বলিউডে মহেশের প্রযোজনা ও পরিচালনায় অভিনয় করেছেন হিন্দি ফিল্মে। তিনি জানিয়েছেন, মহেশ তাঁকে দিনের আলোয় সকলের সামনে নিজের মেয়ের মতো বলে পরিচয় দিলেও রাতে তাঁর ঘরে আসতে বলতেন শয্যাসঙ্গিনী হতে। মহেশ অবশ্য মীরার কথার কোনো প্রতিবাদ করেননি। এর আগে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)-র কাঁধে মাথা রেখে তাঁকে ছবি তুলতে দেখা গেছে। এমনকি রিয়া একসময় মহেশকে তাঁর ভালোবাসা বলেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Zorins TV (@zorinstv)

তবে নব্বইয়ের দশকে যখন মহেশের জ্যেষ্ঠা কন্যা পূজা ভাট (Puja Bhatt) বলিউডের নামী নায়িকা, সেই সময় একটি ফিল্ম ম্যাগাজিনের কভার পেজে ছাপা হয়েছিল অত্যন্ত বিতর্কিত ছবি যাতে দেখা গিয়েছিল মহেশ ও পূজা লিপলক কিস করছেন। মহেশের কোলে অন্তরঙ্গ হয়ে বসে রয়েছেন পূজা। তা দেখে মহেশ ও পূজার সম্পর্ক নিয়ে উত্তাল হয়ে উঠেছিল বলিউড। কিন্তু মহেশ বোধ হয় বিতর্কিত হতে পছন্দ করেন।

তাই তিনি সেদিন এই বিতর্ককে থামাতে না চেয়ে বলেছিলেন, পূজা যদি তাঁর মেয়ে না হতেন, তাহলে তাঁকে বিয়ে করতে আপত্তি ছিল না মহেশের।

 

View this post on Instagram

 

A post shared by Deepak Kumar (@ideepakkg)

whatsapp logo