whatsapp channel

করোনা পরিস্থিতিতে প্রবীন দুঃস্থদের ভ্যাকসিনেশনের ব্যবস্থা করলেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

টলিপাড়ার স্টাইল আর ফ্যাশন আইকন বলতেই প্রথমে মাথায় আসে অভিনেত্রী ঋতাভরীর নাম। এই অভিনেত্রীর প্রত্যেকটি পোস্ট রীতিমতো আগুন ধরায় সোশ্যাল মিডিয়ার পাতাতে। ঋতাভরীর কোনও ছবি পোস্ট হতে না হতেই ভাইরাল…

Avatar

HoopHaap Digital Media

টলিপাড়ার স্টাইল আর ফ্যাশন আইকন বলতেই প্রথমে মাথায় আসে অভিনেত্রী ঋতাভরীর নাম। এই অভিনেত্রীর প্রত্যেকটি পোস্ট রীতিমতো আগুন ধরায় সোশ্যাল মিডিয়ার পাতাতে। ঋতাভরীর কোনও ছবি পোস্ট হতে না হতেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল দুনিয়াতে। একের পর এক বোল্ড ছবি দিয়ে নেট জনতার ঘুম কেড়েছেন তিনি। সব সাজেই একশোতে একশো। কখনো শাড়ির সাজে তো কখনো উষ্ণ অবতারে গোটা সোশ্যাল মিডিয়া মাতিয়ে রেখেছেন ঋতাভরী নিজে একাই। গা গরম করা হট ফোটোশুটে নজর আটকেছে নেটিজেনদের। তবে অভিনেত্রীর এসব ছাড়াও আরো অনেক গুণ আছে।

অন্য সেলিব্রেটিরা নিজের জন্মদিনে এলাহি পার্টি করতে ভালোবাসেন কিন্তু তিনি অন্যদের মতো পার্টি না করে ওই দিনটাতে স্কুলের বা অনাথ আশ্রমের বাচ্চাদের কাছে ব্যাগ ভর্তি উপহার নিয়ে পৌঁছে যান তিনি। গোটা দিন বাচ্চাদের সাথে সময় কাটাতে বেশি পছন্দ করেন অভিনেত্রী। আবার প্রান্তিক গ্রামে মেয়েদের স্যানিটারি ন্যপকিনের ব্যবহার সমন্ধে অবগত করতে ভোলেননি।

দেশে এখন কোভিড পরিস্থিতি ভয়ঙ্কর। করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই মারণ ভাইরাস। যত দিন যাচ্ছে ততই যেন করোনার আকার আরো ভয়ানক হয়ে পড়েছে। করোনার দ্বিতীয় ঢেউতে নাজেহাল গোটা বিশ্বকে। মানুষের সংস্পর্শেই করোনা ভাইরাসে আক্রান্ত হচ্ছেন একজনের থেকে একলাফে ৫০০ জন । যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে সংক্রমণের সংখ্যা এবং মৃতের সংখ্যা। রাজ্যে মৃতের সংখ্যা ২৫০০। সারা দেশে যেন মৃত্যুমিছিল চলছে।

এমন পরিস্থিতিতে ভ্যাক্সিনের চাহিদা বেশ বাড়ছে। কিন্তু অনেকের ভ্যাকসিন নেওয়ার সাধ্য নেই। এমন কঠিন পরিস্থিতিতে অনেকেই নিজেদের সাধ্যমতো সাহায্যের জন্য এগিয়ে এসেছেম। কেউ অক্সিজেনের ব্যবস্থা করছেন কেউবা হাসপাতালের বেডের। নিজের মতো করেই চেষ্টা চলছে। ঠিক তেমনই আ ১০০ জন প্রান্তিক শ্রেণির মানুষের জন্য করোনার ভ্যাকসিনেশনের ব্যবস্থা করলে৷ ঋতাভরী। এবারও ভিডিও বার্তায় সকলকে এগিয়ে আসার আবেদন জানালেন অভিনেত্রী। তিনি এই ভ্যাকসিন নেওয়ার কাজ নিজের প্রিয় বন্ধু রাহুল দাশগুপ্তের সাথে করছেন।

এই ভিডিয়োতে তিনি আরো একটি বিষয় জানালেন। অনেকে ভ্যাকসিনেশনের ব্যবস্থা করা হলেও কেউ কেউ যেতে চাইছেনা। তাই তো তিনি জানালেন, এই
ভ্যাকসিনেশনের জন্য মানুষকে সাবধানে নিয়ে যাওয়া যত না কঠিন, তার চেয়ে বেশি কঠিন বোঝানোটা। তিনি এবং তাঁর বন্ধু রাহুল দাশগুপ্ত বহু মানুষকে বুঝিয়েছেন। এখনও ভ্যাকসিনের প্রচুর ঘাটতি রয়েছে। তবে যারা পারবে তারা যেন অবশ্যই কোভিড ভ্যাকসিন নিয়ে নেন, তারাও চেষ্টা করবে এবং পারলে অন্যকেও সাহায্য করার জন্য অনুগামীদের এগিয়ে আসতে বললো। করোনার দ্বিতীয় ঢেউতে সকলকে যতটা সম্ভব বাড়িতে থাকার বার্তা দিলেন সবাই মাস্ক পরার অনুরোধ করলেন। ভাইরাল হয় অভিনেত্রীর এই পোস্ট। অনেকে প্রশংসাও করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media