Hoop PlusReality show

Didi No 1: ‘চিকেন নয় মুরগির মাংস খাই’, খুদের উত্তর শুনলে হাসি চাপতে পারবেন না আপনিও

বাংলা টেলিভিশনে সর্বকালের জনপ্রিয় রিয়েলিটি শোয়ের মধ্যে অন্যতম হল ‘দিদি নং-১’। দীর্ঘ এক দশকেরও বেশি সময় ধরে জি-বাংলার পর্দায় সম্প্রচারিত হয়ে আসছে এই টিভি শো। মূলত মহিলা কেন্দ্রীয় এই রিয়েলিটি শো যেমন জনপ্রিয় বাংলার মহিলামহলে, তেমনই অনেক পুরুষও এই শোয়ের ভক্ত। তার অনেক কারণ রয়েছে। অনেক মহিলার জীবনের লড়াইয়ের গল্প তুলে ধরা হয় এই শোয়ে। আবার অনেকেই অনেকভাবে মনোরঞ্জন করেন মঞ্চে এসে। তবে শুধু মহিলারা নন, শিশুরাও এই রিয়েলিটি শোয়ের একটি প্রধান অঙ্গ।

অনেকসময় ‘দিদি নং-১’-এর মঞ্চে অনেক শিশুর মজার কথা বা কান্ডকারখানা ভাইরাল হয় সামাজিক মাধ্যমে। আর অনুষ্ঠানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়ও (Rachana Banerjee) তাদের কথায় কথা মিলিয়ে আরো দ্বিগুন করে তোলেন এইসব মজাদার ঘটনাকে। এই কারণে আরো জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় বিখ্যাত এই রিয়েলিটি শো। আর আবারো এক খুদে শিশুকন্যার মজার একটি কথা মনে জয় করল নেটিজেনদের। একটি ছোট্ট ১৭ সেকেন্ডের ভিডিও ক্লিপ দেখেই হেসে গড়াগড়ি খেলেন নেটপাড়ার বাসিন্দারা। কি এমন ঘটল ‘দিদি নং-১’-এর মঞ্চে? আসুন জেনে নিই।

সম্প্রতি ফেসবুকে এক খুদের ছোট্ট একটি ভিডিও ক্লিপ বেশ ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে, সোমশ্রী দাস নামে একটি ছোট্ট শিশু সাদা ও গোলাপি রংয়ের জামা পরে সুন্দর করে সাজুগুজু করে সঞ্চালিকার সঙ্গে কথোপকথনে ব্যস্ত। এমন সময় রচনা তাকে জিজ্ঞেস করেন, ‘তুমি কি খেতে ভালোবাসো সবথেকে?’। এর উত্তরে খুদে বলে, ‘মাংস’। আবার রচনা তাকে জিজ্ঞেস করেন, ‘সেটা কি চিকেন না মাটন?’। এর উত্তরে খুদে বলে, ‘মুরগির মাংস’। আবার রচনা বলেন, ‘সেটা কি চিকেন তো’। খুদে বলে, ‘না আমি চিকেন খাই না, মুরগির মাংস খাই’। আর এই উত্তর শুনে রচনা সহ দর্শকরাও ফেটে পড়েন হাসিতে।

এই ভিডিও দেখে বেশ মজা পেয়েছেন সোশ্যাল মিডিয়ার মনুষজনও। অনেকেই ভিডিওটিতে হাসির ইমকজি দিলেও অনেকেই ভালোবাসার ইমোজিতে ভরিয়ে দিয়েছেন ছোট্ট সোমশ্রীকে। কেউ কমেন্টে লিখেছেন, ‘কি কিউট’; কেউ আবার লিখেছেন, ‘ইংরেজির সামনে এভাবে বাংলাকে তুলে ধরেছে এই শিশু, দেখে খুবই ভালো লাগল’।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা