whatsapp channel
Hoop PlusTollywood

Saayoni Ghosh: ‘আপনি আমায় বাঁচালেন’, নেটিজেনের তদারকিতে ‘ভয়ঙ্কর’ ভুল শুধরে নিলেন সায়নী!

সায়নী ঘোষ (Saayoni Ghosh) রাজনীতির ময়দানে এই মুহূর্তে যথেষ্ট অ্যাকটিভ। তৃণমূল কংগ্রেসের ‘মিশন ত্রিপুরা’-র দায়িত্ব তাঁর কাঁধে। তার মধ্যেই একটি ভয়ঙ্কর ভুল করে ফেলেছিলেন সায়নী।

সম্প্রতি অনীক দত্ত (Anik Dutta) পরিচালিত ফিল্ম ‘অপরাজিত’-র শুটিং শুরু করেছেন সায়নী। ফিল্মে তাঁর চরিত্রের জন্য মেকআপ করতে হয়েছিল সায়নীকে। মেকআপ করার সময় মেকআপ রুমে থেকে সায়নীর ছবি ভাইরাল হয়। সেখানে সায়নীকে লাল পাড় সাদা শাড়ি, সিঁথিতে সিঁদুর, কপালে লাল টিপ ও হাতে শাঁখা-পলা, নাকে নথ পরে তাঁকে যথেষ্ট সুন্দরী লাগছিল। সায়নীর চুল ছিল খোলা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে সায়নী লিখেছিলেন, চাপের মধ্যে সাহস ধরে রাখাই হল লাবণ্য। কিন্তু সায়নীর ছবি ভাইরাল হওয়ার পরেই প্রিয়ম্বদা মুখোপাধ্যায় বন্দ্যোপাধ্যায় (Priyamvada Mukhopadhyay Bandyopadhyay) নামক এক মহিলা নেটিজেন তাঁর সাজের প্রশংসা করেন। কিন্তু তার সাথেই তিনি বলেন, সায়নী একটি বড় ভুল করে ফেলেছেন। ছবিতে সায়নীর হাতে আগে পলা পরেছেন, তারপর শাঁখা। অর্থাৎ প্রথমে রয়েছে শাঁখা, তারপর রয়েছে পলা। কিন্তু প্রিয়ম্বদা, সায়নীর ভুল শুধরে দিয়ে বলেন, প্রথমে পলা থাকবে এবং তারপর থাকবে শাঁখা।

এরপরেই সায়নী এতটুকু না রেগে বলেন, প্রিয়ম্বদা তাঁকে কমিউনিটি মিসটেকের মতো ভুলের হাত থেকে বাঁচিয়েছেন। এরপরেই চটজলদি নিজের ভুল শুধরে প্রিয়ম্বদাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

‘অপরাজিত’-য় সায়নী অভিনীত চরিত্রটির নাম বিমলা রায়। চরিত্রে সত্যজিৎ রায় (Satyajit Ray)-র স্ত্রী বিজয়া রায় (Bijaya Ray)-এর ছায়া থাকলেও ফিল্মটি কোনো বায়োপিক নয়। সায়নীর বিপরীতে এই ফিল্মে অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। তবে অভিনয়ের পাশাপাশি রাজনীতিটাও মন দিয়ে করতে চান সায়নী। ভালো চরিত্র পেলে তবেই অভিনয় করবেন বলে জানিয়েছেন তিনি।

whatsapp logo