whatsapp channel

ভেজা চুল, তৈলাক্ত শরীর থেকে চুইয়ে পড়ছে গ্ল্যামার, প্রিয়াঙ্কার নয়া অবতারে চোখ ভক্তদের

শরীর থেকে চুইয়ে পড়ছে গ্ল্যামার, সোশ্যাল মিডিয়ায় দেশি গার্লকে ভালবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা। বলিউড থেকে বেশ অনেকদিন হল বিরতি নিয়েছেন। আপাতত তিনি নিকের ঘরণী। হলিউডেই আসর জমাতে শুরু করেছেন তিনি।…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

শরীর থেকে চুইয়ে পড়ছে গ্ল্যামার, সোশ্যাল মিডিয়ায় দেশি গার্লকে ভালবাসায় ভরিয়ে দিলেন অনুরাগীরা। বলিউড থেকে বেশ অনেকদিন হল বিরতি নিয়েছেন। আপাতত তিনি নিকের ঘরণী। হলিউডেই আসর জমাতে শুরু করেছেন তিনি। অবশ্য গত ২২ জানুয়ারি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নতুন ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পায় এই ছবি। আদর্শ গৌরব এবং রাজকুমার রাওের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেন প্রিয়াঙ্কা। এই মুভি দেখে অগ্নিপথের হিরো স্বয়ং হৃত্বিক রোশনও টুইট করে লেখেন, ‘শুক্রবার দ্য হোয়াইট টাইগার দেখলাম! দারুণ অভিনয় করেছে আমার বন্ধু প্রিয়াঙ্কা চোপড়া এবং রাজকুমার রাও। তোমাদের সেলাম! গৌরব আদর্শ নতুন বছরের শুরুতেই নিজেকে মেলে ধরেছ তুমি। রামিন বাহরানি এবং টিমকে অনেক শুভেচ্ছা দারুণ সিনে র জন্য!’ অভিনেতা হৃত্বিক ছাড়াও নিক জোনাস এবং অন্যান্য পরিবারের সদস্যরা প্রিয়াঙ্কার ছবির প্রশংসায় পঞ্চমুখ।

এই ছবিতে শুধু অভিনয় করেই কাজ শেষ করেননি অভিনেত্রী, এগজিকিউটিভ প্রোডিউসারের ভূমিকাতেও কাজ করেছেন তিনি। তাই খুশিতে ডগমগ প্রিয়াঙ্কা এবারে নিজের বোল্ডনেস ছড়িয়ে দিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। খোলা ভেজা চুল, তৈলাক্ত শরীর নিয়ে সোশ্যাল মিডিয়ায় চরম ঝড় তুলেছেন অভিনেত্রী। বহুদিন পর নতুন লুকে দেখা দিলেন অভিনেত্রী। তাঁর এমন ছবি দেখে খুশি তাঁর অনুরাগীরা।

অনেকেই ভেবেছিলেন নিকের ঘরনী হয়ে বলিউড থেকে বুঝি হারিয়ে গেলেন প্রিয়াঙ্কা। না এমনটা একেবারেই নয়। বরং চাগিয়ে ফিরছেন দেশি গার্ল।

সম্প্রতি একটি হেয়ার কেয়ার প্রোডাক্টের হয়ে ফটো শ্যুট করান অভিনেত্রী, সেই ছবিই সোশ্যালে পোস্ট করেন তিনি। প্রিয়াঙ্কার এমন চোখ ধাঁধানো ছবি দেখে চক্ষু চড়ক গাছ নেটিজেনদের।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media