whatsapp channel

Monalisa: সবুজ মনোকিনিতে উন্মুক্ত পিঠ, গরমের দিনে আরো পারদ চড়ালেন মোনালিসা

এপ্রিলের শুরুতেই গরমে পুড়ছে গোটা দেশ। তীব্র দাবদাহে প্রাণ ওষ্ঠাগত সকলেরই। এ সময় সুইমিং পুলের ঠাণ্ডা ঠাণ্ডা জলে ডুব দিয়ে শরীর মন ঠাণ্ডা করতে কে না পছন্দ করবে। অভিনেত্রী মোনালিসাও…

Nirajana Nag

Nirajana Nag

এপ্রিলের শুরুতেই গরমে পুড়ছে গোটা দেশ। তীব্র দাবদাহে প্রাণ ওষ্ঠাগত সকলেরই। এ সময় সুইমিং পুলের ঠাণ্ডা ঠাণ্ডা জলে ডুব দিয়ে শরীর মন ঠাণ্ডা করতে কে না পছন্দ করবে। অভিনেত্রী মোনালিসাও (Monalisa) ব্যতিক্রম নন। গরম পড়তেই সুইমস্যুট পরে তিনি নেমে পড়েছেন পুলে। সুইমিংপুলে জলকেলি উপভোগ করতে করতে সোশ্যাল মিডিয়ায় ছবিও শেয়ার করেছেন তিনি।

নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুটি ছবি শেয়ার করেছেন মোনালিসা। সেখানে সবুজ রঙের কাট আউট মনোকিনিতে দেখা গিয়েছে তাঁকে। সুইমিং পুলের পাশে বসে হাসিমুখে লেন্স বন্দি হয়েছেন তিনি। সূর্যাস্তের কমলা আভায় ভরে গিয়েছে চারপাশ। ক্যাপশনে মোনালিসা লিখেছেন, ‘সুইমিং পুলের পাশে সূর্যাস্ত’। এখনো পর্যন্ত ২০ হাজারের বেশি লাইক পড়েছে এই ছবিগুলিতে। মোনালিসাকে সুইমসুটে দেখতে বেশ পছন্দ করেন তাঁর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়াতে তাঁর জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে ৫০ লক্ষেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর। অনুরাগীদের আগ্রহ কীভাবে ধরে রাখতে হয় সেটা খুব ভালো ভাবেই জানেন মোনালিসা। তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে একের পর এক ফটোশুটের ছবি আর রিল ভিডিও।

Monalisa: সবুজ মনোকিনিতে উন্মুক্ত পিঠ, গরমের দিনে আরো পারদ চড়ালেন মোনালিসা

প্রসঙ্গত, নয় নয় করে অভিনয় জগতে অনেকদিনই হয়ে গেল মোনালিসার। তবে ইন্ডাস্ট্রিতে কোনো গডফাদার না থাকায় প্রথমে কেউই তাঁকে সুযোগ দিতে রাজি ছিলেন না। কিন্তু ভোজপুরি ইন্ডাস্ট্রি তাঁকে সুযোগ দিয়েছিল। কেরিয়ারের শুরুতে একের পর এক ভোজপুরি সিনেমা, মিউজিক ভিডিওতে তাঁর অভিনয় দেখে চমক লেগে গিয়েছিল দর্শকদের। ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন মোনালিসা।

ধীরে ধীরে অন্য ইন্ডাস্ট্রিতেও পরিচিতি বাড়তে থাকে তাঁর। একাধিক হিন্দি সিরিয়ালে নিজের অভিনয় দিয়ে দাগ কেটেছেন তিনি। কেরিয়ারের সূত্রপাত ভোজপুরি ইন্ডাস্ট্রি দিয়ে হলেও বর্তমানে বলিউড, টলিউডেও কাজ করছেন তিনি। বাংলায় ওয়েব সিরিজের পাশাপাশি হিন্দিতে বেশ কিছু সিরিয়ালে অভিনয় করেছেন মোনালিসা। এই মুহূর্তেও হিন্দি সিরিয়ালেই কাজ করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই