Hoop PlusTollywood

Indrani-Ushasie: ফের একসঙ্গে পর্দায় ফিরছেন শ্রীময়ী-জুন!

ছোটপর্দায় ‘শ্রীময়ী-জুন’ হল হিট জুটি। একটা সময় ছোটপর্দায় দাপিয়ে অভিনয় করে এই জুটি। একজন পজিটিভ ক্যারেকটার প্লে করতেন, অন্যজন নেগেটিভ ক্যারেকটার। কিন্তু, চলতি বছরে শেষ হয় মেগা ধারাবাহিক শ্রীময়ী। এবারে,নতুন গল্পে নতুন করে জুটি বাঁধতে চলেছেন এই নারী জুটি।

তবে, এবারে আর ছোট পর্দায় অভিনয় করছে না এই জুটি। দুজনকেই পাওয়া যাবে ওয়েব প্ল্যাটফর্মে। গল্পে, জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty) হলেন একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট এবং শ্রীময়ী ওরফে ইন্দ্রানী হালদার (Indrani Haldar) হলেন একজন রাজনীতিবিদ।

ইন্দ্রনীল রায়চৌধুরীর থ্রিলারের হাত ধরে জুটি বাঁধবেন জুন-শ্রীময়ী (June- Sreemoyee)। গোপন সূত্রের খবর, এক যুবতীর মৃত্যুকে কেন্দ্র করে আবর্তিত হতে চলেছে এই গল্প। নতুন ওয়েব সিরিজের নাম ‘ছোটলোক’ (Chhotolok)। জি৫-এ (Zee5) দেখানো হবে এই সিরিজ। ফ্লিক বুক এবং চেরি পিকস মুভিজ প্রাইভেট লিমিটেডের যৌথ প্রযোজনায় হতে চলেছে নতুন এই ওয়েব সিরিজ।

বড় পর্দা থেকে ছোট পর্দার বহু অভিনেতা অভিনেত্রী এখন ওয়েব প্ল্যাটফর্মে ভবিষ্যত তৈরি করছেন। ইন্টারনেটের যুগে মানুষ সিনেমা হলকে একপ্রকার ভুলতে বসেছে। ব্লক ব্লাস্টার মুভি ছাড়া কেউ তেমন সিনেমা হলের দিকে পা বাড়ান না। সুতরাং ওয়েব প্ল্যাটফর্মগুলি হল এখন সেরা জায়গা বিনোদনের। ঠিক সেই কারণেই মনোরঞ্জনের জন্য মানুষ এখন ওয়েব সিরিজের মুখোমুখি। ঠিক সেই কারণে দুই নারী জুটি ফিরছেন ওয়েব সিরিজের হাত ধরে।

whatsapp logo