whatsapp channel

শ্যুটিংয়ের ফাঁকে ব্যাঙ্গালোর ভ্রমণ, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য

বাংলা টেলিভিশন জগতে অপরাজিতা আঢ্য একটি উল্লেখযোগ্য প্রানবন্ত নাম। যার মুখে সবসময় হাসি আর চোখে মুখে উল্লাস। প্রানবন্ত হাসি আর অভিনয়ের জন্য সদা প্রশংসিত তিনি। এমনই একজন হেবিওয়েট অভিনেত্রীকে দর্শকরা…

Avatar

HoopHaap Digital Media

বাংলা টেলিভিশন জগতে অপরাজিতা আঢ্য একটি উল্লেখযোগ্য প্রানবন্ত নাম। যার মুখে সবসময় হাসি আর চোখে মুখে উল্লাস। প্রানবন্ত হাসি আর অভিনয়ের জন্য সদা প্রশংসিত তিনি। এমনই একজন হেবিওয়েট অভিনেত্রীকে দর্শকরা কখনো দেখেছেন রান্নাঘরে তো কখনো চলন্ত ট্রেনের কামরায়, কখনো আবার দুষ্টু মিষ্টি বাচ্চার মায়ের ভূমিকায়।

ফিগার তিনি একেবারেই জিরো নন এমনকি স্লিম ট্রিম নন অথচ তার অভিনীত সবকটি ধারাবাহিক হোক বা সিনেমা এক্কেবারে হিট। সম্প্রতি করলেন “চিনি” মা-মেয়ের রোমাঞ্চকর ও মিষ্টি সম্পর্ক নিয়ে এই ছবি, এখনও তাক লাগিয়ে দেন তিনি। কি ‘হামি’ বা ‘প্রাক্তন’ বা ‘গয়নার বাক্স’ বা ‘বেলাশেষে’ সবেতেই ভিন্ন রূপে ধরা দিয়েছেন অপরাজিতা। দর্শকরা তাকে দেখে কখনো বোর হননি। বরং প্রতিটা চরিত্রে তাকে আপন করে নিয়েছেন।

বিখ্যাত পরিচালক ঋতুপর্ণ ঘোষের সঙ্গেও কাজ করেছেন অপরাজিতা। ২০০৩ এ করলেন ‘শুভ মহরৎ’। এরপর হরনাথ চক্রবর্তী, অঞ্জন দত্ত, কৌশিক গঙ্গোপধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায়, অপর্ণা সেন, নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের সঙ্গে বহু কাজ করেছেন। প্রতিবার তিনি বুঝিয়ে দিয়েছেন শরীরটাই সব নয়, অভিনয়ের প্রতি ভালোবাসা ও দক্ষতা থাকলে যেকোনো জায়গায় নিজেকে ফিট করা যায়।

সিনেমা বা ধারাবাহিকের জগৎ ছাড়াও সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ অপরাজিতা। কিছুদিন আগে বন্ধুদের সঙ্গে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন। চা বাগানে বসে একাধিক ছবি পোস্ট করেছেন তিনি। সম্প্রতি তার স্বামী অতনু হাজরার সঙ্গে ব্যাঙ্গালোর গিয়েছিলেন হয়তো। সেখানেই স্বামীর সাথে রোমান্টিক মুহূর্ত কাটালেন অপরাজিতা আঢ্য। একই সঙ্গে ডিনার, ইতিউতি ঘুরুঘুরু সবটাই করেন দুজন। শ্যুটিং এর ফাঁকে কোথাও যাওয়া হয়না একসঙ্গে, তাই এই কাপল ছবি পোস্ট করতেই দর্শকদের নজর কাড়েন অভিনেত্রী অপরাজিতা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media