Bengali SerialHoop Plus

Adrit Roy: জামাইষষ্ঠীতে খুলে গেল পর্দা, আদৃতের জন্মদিনে প্রেমের সম্পর্কে সীলমোহর কৌশাম্বীর!

জামাইষষ্ঠী নিয়ে আপামর বাঙালি পুরুষরা দুই দিন আগে থেকেই মাতোয়ারা। অফিশিয়াল, অবশ্য ইদানিং আনঅফিশিয়াল জামাইরাও যথেষ্ট খুশি। তবে আদৃত রায় (Adrit Ray)-এর জন্য এই দিনটি বিশেষ। জামাইষষ্ঠীর দিন তিনি জন্মেছিলেন কিনা তা জানা নেই। তবে নিঃসন্দেহে 25 শে মে আদৃতের জন্মদিন। আদৃতের জন্মদিনে একটি তাৎপর্যপূর্ণ পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কৌশাম্বী। বোধহয় তিনিও এই পোস্ট শেয়ার করার জন্য ‘মিঠাই’-এর অন্তিম লগ্নের অপেক্ষা করছিলেন।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এ আদৃত অভিনয় করছেন মিঠাই-এর স্বামী সিদ্ধার্থ মোদকের চরিত্রে। এই ধারাবাহিকে তাঁর দিদির চরিত্রে অভিনয় করছেন কৌশাম্বী চক্রবর্তী (Kaushambi Chakraborty)। মিঠাই ওরফে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)-র একসময়ের যথেষ্ট ভালো বন্ধু ছিলেন তিনি। কিন্তু আদৃতের সাথে কৌশাম্বীর সম্পর্কের গুঞ্জন তৈরি হওয়ার পর থেকেই মিঠাই ভক্তদের চক্ষুশূল এই জুটি। কারণ সকলের ধারণা, মিঠাই-এর টিআরপি কমে যাওয়ার কারণ আদৃত ও কৌশাম্বীর সম্পর্ক। ফলে প্রায়ই সমালোচিত হতে হয় আদৃত ও কৌশাম্বীকে। 25 শে মে একত্রিশ বছর বয়স হল আদৃতের। এদিন কেক কেটে আদৃতের জন্মদিন সেলিব্রেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কৌশাম্বী। ছবিতে দেখা যাচ্ছে, কেক মাখা হাতে আদৃত জড়িয়ে ধরে রয়েছেন নিজের মা ও কৌশাম্বীকে।

আদৃতের জন্মদিনের ছবি শেয়ার করে কৌশাম্বী তাঁকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, যাঁরা আদৃতকে চেনেন না, তাঁদেরও যেন ভালো হয়। চর্চিত প্রেমিককে শুভেচ্ছা জানানোর পাশাপাশি কৌশাম্বী লিখেছেন, এখনও অনেক পথ চলা বাকি। কৌশাম্বীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, আদৃত কালো শর্টস ও প‍্যাস্টেল সবুজ রঙের টি-শার্ট পরে বসে রয়েছেন সোফায়। তাঁর একপাশে হলুদ পোশাকে কৌশাম্বী ও অপর পাশে সাদা-নীল সালোয়ার-কামিজে আদৃতের মা। সোনালি-সাদা ও কালো বেলুনে সাজানো হয়েছে ঘর।

এর আগে একটি সাক্ষাৎকারে আদৃত বলেছিলেন, তিনি কমিটেড। তবে প্রেমিকার নাম নিতে চাননি তিনি। কিন্তু সকলকে অবাক করে তাঁর জন্মদিনের ছবি শেয়ার করে কৌশাম্বী দিলেন সম্পর্কে সীলমোহর।

whatsapp logo