whatsapp channel

Payel Deb: মনের মানুষের সঙ্গে বাগদান সেরে ফেললেন মুমু দিদি, হবু বরকে চিনে নিন

‘রাঙা বউ’-এর দৌলতে বর্তমানে পায়েল দেব (Payel Deb) ছোটপর্দার যথেষ্ট জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। কয়েক সপ্তাহ আগে হলুদ লেহেঙ্গা-চোলি ও ফুলের গয়নায় সেজে তিনি ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে লিখেছিলেন ‘হলদি’…

Avatar

Nilanjana Pande

‘রাঙা বউ’-এর দৌলতে বর্তমানে পায়েল দেব (Payel Deb) ছোটপর্দার যথেষ্ট জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। কয়েক সপ্তাহ আগে হলুদ লেহেঙ্গা-চোলি ও ফুলের গয়নায় সেজে তিনি ইন্সটাগ্রামে ছবি পোস্ট করে লিখেছিলেন ‘হলদি’ কথাটি। সেই সময় অনেকের ধারণা হয়েছিল, এটি পায়েলের গায়ে হলুদের ছবি। কিন্তু এবার জল্পনা উস্কে দিয়ে কয়েকদিন আগেই পায়েল পোস্ট করেছিলেন আরও একটি ইন্সটাগ্রাম রিল যাতে তাঁকে হাতে মেহেন্দি পরতে দেখা যাচ্ছে। প্রকৃতপক্ষে, 20 শে জুন, মঙ্গলবার রথযাত্রার দিন ছিল পায়েল ও তাঁর দীর্ঘদিনের প্রেমিক শিখর ট‍্যান্ডন(Shikhar Tandon)-এর বাগদান অনুষ্ঠান। পঞ্জাবি রীতিতে এই অনুষ্ঠানের নাম ‘রোকা’। হলদির ছবিটি অবশ্য ছিল তাঁদের এক আত্মীয়র গায়ে-হলুদের দিন তোলা।

রোকার রীতি মেনে এদিন একে অপরের হাতে আংটি পরিয়ে দেন পায়েল ও শিখর। একটি ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সম্পন্ন হয় শিখর ও পায়েলের রোকা। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ আত্মীয় স্বজনরা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। পায়েল জানিয়েছেন, চলতি বছরের 5 ই ডিসেম্বর আনুষ্ঠানিক ভাবে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি ও শিখর। বিয়ের অনুষ্ঠান হবে বাঙালি ও পঞ্জাবি রীতি মেনে।

 

View this post on Instagram

 

A post shared by Payel Deb (@payel.deb08)

পায়েল অভিনেত্রী হলেও বিনোদ জগতের সাথে সম্পর্ক নেই শিখরের। পঞ্জাবি পরিবারের সন্তান শিখর পেশায় ব্যবসায়ী। 2021 সাল থেকে শিখরের সাথে সম্পর্কে রয়েছেন পায়েল। পায়েল জানিয়েছেন, পঞ্জাবি রীতি মেনে বিয়ের পর পঁয়তাল্লিশ দিন হাতে চুড়া পরে থাকবেন তিনি। এছাড়াও শ্বশুরবাড়িতে ‘পহেলি রসোই’ অনুষ্ঠানে মিষ্টি বানানোর জন্য রীতিমত তা শিখতে হচ্ছে তাঁকে।

‘এই পথ যদি না শেষ হয়’-এ মুমুদিদির চরিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছিলেন পায়েল। এই চরিত্র তাঁকে জনপ্রিয় করে তুলেছিল। মুমুদিদির মতো একই রকম জনপ্রিয় ‘রাঙা বউ’-এ পায়েল অভিনীত চরিত্র সীমন্তিনী।

 

View this post on Instagram

 

A post shared by Payel Deb (@payel.deb08)

whatsapp logo