whatsapp channel

Koel Mallick: কতদূর পড়াশোনা করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক!

বাংলা ফিল্ম ‘নাটের গুরু’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। তাঁর বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) অবশ্য চাননি, মেয়ে অভিনয়ে আসুন। তবে কলেজে পড়তে পড়তেই ফিল্মে অভিনয়ের…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

বাংলা ফিল্ম ‘নাটের গুরু’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন কোয়েল মল্লিক (Koel Mallick)। তাঁর বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) অবশ্য চাননি, মেয়ে অভিনয়ে আসুন। তবে কলেজে পড়তে পড়তেই ফিল্মে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন কোয়েল। কিন্তু ফিল্মে অভিনয় করলেও পাশাপাশি বাবার কথা মেনে স্নাতক স্তরের পড়াশোনা সম্পূর্ণ করতে হয়েছিল তাঁকে। উচ্চ মাধ্যমিক পাশ করার পর কোয়েল গোখেল মেমোরিয়াল গার্লস কলেজে ভর্তি হয়েছিলেন। সাইকোলজিতে অনার্স নিয়ে কলেজে ভর্তি হয়েছিলেন তিনি। সাইকোলজি নিয়ে স্নাতকোত্তর করার ইচ্ছা থাকলেও পরবর্তীকালে কাজের চাপে তা হয়ে ওঠেনি।

Advertisements

স্টারকিড হওয়া সত্ত্বেও শৈশব থেকে আর পাঁচজন সাধারণ পরিবারের সন্তানের মতোই বড় হয়েছেন কোয়েল। ফলে তিনি কিছুটা অন্তর্মুখী। তবে অভিনেত্রী হিসাবে কোয়েল সফল। বর্তমানে নারীকেন্দ্রিক ফিল্মে অভিনয় পছন্দ তাঁর। দেড় বছর আগে কোয়েল সাংবাদিকের চরিত্রে অভিনয় করেছিলেন ‘ফ্লাইওভার’ নামে একটি বাংলা ফিল্মে। করোনাকালে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কারণে ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও ফিল্মটি বক্স অফিসে অসফল হয়েছিল। এরপর দীর্ঘদিন কোয়েলকে আর কোনো ফিল্মে দেখা যায়নি। তবে তিনি আবারও ফিরছেন বড় পর্দায়।

Advertisements

আসন্ন পুজোয় রিলিজ করতে চলেছে কোয়েল অভিনীত ফিল্ম ‘জঙ্গলে মিতিনমাসি’। সুচিত্রা ভট্টাচার্য (Suchitra Bhattacharya)-এর উপন্যাস অবলম্বনে তৈরি এই ফিল্মে মুখ্য চরিত্রে দেখা যাবে কোয়েলকে। ফিল্মটি পরিচালনা করছেন অরিন্দম শীল (Arindam Shil)। নিসপাল সিং রাণে (Nispal Singh Rane)-র সাথে বিয়ের পর কোয়েল বাছাই করে কাজ করা শুরু করেছিলেন। করোনাকালে জন্ম হয়েছে তাঁদের একমাত্র পুত্রসন্তান কবীর (Kabir)-এর।

Advertisements

কবীরকে সময় দিতে ইদানিং যথেষ্ট কম কাজ করেন কোয়েল। তবে কবীরকে তিনি ও নিসপাল স্পটলাইট থেকে দূরে একটি সাধারণ শৈশব উপহার দিতে চান।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

whatsapp logo
Advertisements