whatsapp channel

বাড়ছে শোয়ের বদনাম! বিচারকের আসন থেকে সরে দাঁড়ালেন এই জনপ্রিয় সুরকার

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12' নিয়ে অমিত কুমার (Amit kumar), মনোজ মুনতাসির (Manoj muntasir) শুরু করেছিলেন কাদা ছোঁড়াছুঁড়ি। এবার সমস্ত বিতর্ককে উস্কে দিয়ে ‘ইন্ডিয়ান আইডল 12'-এর…

Avatar

HoopHaap Digital Media

সোনি টিভির জনপ্রিয় সিঙ্গিং রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12′ নিয়ে অমিত কুমার (Amit kumar), মনোজ মুনতাসির (Manoj muntasir) শুরু করেছিলেন কাদা ছোঁড়াছুঁড়ি। এবার সমস্ত বিতর্ককে উস্কে দিয়ে ‘ইন্ডিয়ান আইডল 12′-এর বিচারকের আসন ছেড়ে দিলেন গায়ক-সুরকার বিশাল দাদলানি (vishal Dadlani)।

করোনার দ্বিতীয় ঢেউয়ের বেলাগাম সংক্রমণের ফলে বিশাল নিজেকে আগেই ঘরবন্দী করে ফেলেছিলেন। সেই সময় তিনি ‘ইন্ডিয়ান আইডল 12′ থেকে আংশিক বিরতি নিয়েছিলেন। কিন্তু এবার তিনি পাকাপাকি ভাবেই শোয়ে না ফেরার কথা জানিয়ে দিয়েছেন। তাঁর জায়গায় এখন শোয়ের বিচারক হিসাবে এসেছেন অনু মালিক (Annu malik)। দর্শকদের একাংশ এই কারণে ভীষণ অসন্তুষ্ট।

বিশাল ইন্ডাস্ট্রিতে স্পষ্টকথনের জন্য খ্যাত। এর আগে যখনই তিনি কোনো রিয়েলিটি শো জাজ করেছেন, তিনি প্রতিযোগীদের পারফরম্যান্সের খুঁটিনাটি নিয়ে তাঁদের সঙ্গে কথা বলেছেন। কখনও কখনও ভুল পারফরম্যান্স করলে প্রতিযোগীরা বিশালের কাছে বকুনিও খেতেন। কিন্তু একবাক‍্যে সবাই স্বীকার করেছেন, বিশাল খুব ভালো মেন্টর। অথচ ‘ইন্ডিয়ান আইডল’-এ কিন্তু বিশালের সেই রূপ দেখা যায়নি। ফলে অনেকেই মনে করছেন শোয়ের আসল চেহারা সকলের সামনে আসায় বিশাল করোনা সংক্রমণের অজুহাতে শো ছেড়ে বেরিয়ে গেলেন।

কিন্তু শোয়ের নির্মাতারা শাক দিয়ে মাছ ঢাকতে ব্যস্ত। তাঁরা জানিয়েছেন, বিশাল এখন তাঁর মা-বাবার সঙ্গে থাকেন। প‍্যান্ডেমিকের কারণে মা-বাবার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন বিশাল শোয়ে ফিরতে চাননি। এমনকি শোয়ের সঞ্চালক আদিত্য নারায়ণ (Aditya Narayan) জানিয়েছেন, গত বছর বিশাল তাঁর বাবা-মায়ের সঙ্গে লোনাভলায় শিফট করেছেন। লোনাভলা থেকে দমন তাঁর পক্ষে নিজে ড্রাইভ করে শুটিংয়ের জন্য এসে আবারও ফিরে যাওয়া সম্ভব নয়। করোনা প‍্যান্ডেমিক পরিস্থিতিতে কেউ যদি পরিবারের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হন তাহলে তাঁর বাইরে না বেরোনোকে পূর্ণ সমর্থন করেছেন আদিত্য। তবে আদিত্যর মতামত, শোয়ের নির্মাতাদের কথা, নেটিজেনদের জল্পনা কোনো কিছুতেই প্রতিক্রিয়া ব্যক্ত করেননি বিশাল।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media