BollywoodHoop PlusHoop Video

Bipasha Basu: ফাঁস হয়ে গিয়েছিল বিপাশার সঙ্গে বাবার বয়সী অমর সিংয়ের মাখোমাখো সেক্স টক!

গত বছর নভেম্বর মাসে মা হয়েছেন বিপাশা বসু (Bipasha Basu)। কন্যাসন্তান দেবী (Devi Basu Singh Grover)-এর জন্ম দিয়েছেন তিনি। বর্তমানে অভিনয় থেকে দূরে মেয়েকে নিয়ে বিপাশা ব্যস্ত থাকলেও কিছু ঘটনা যা সারা জীবন তাঁর মনে অঙ্কিত থেকে যাবে। এর মধ্যে অন্যতম বিপাশা ও সমাজবাদী পার্টির নেতা প্রয়াত অমর সিং (Amar Singh)-এর একটি বিতর্কিত কথোপকথনের টেপ।

সালটা ছিল 2006। সেই সময় বিপাশার বলিউড কেরিয়ার ধীরে ধীরে গতি নিচ্ছে। পাশাপাশি ভারতের অন্যতম সুপারমডেল তিনি। অপরদিকে অমর সিং-ও রাজনীতি নিয়ে যথেষ্ট ব্যস্ত। বচ্চন পরিবারের সাথে তাঁর ঘনিষ্ঠতা ক্রমবর্ধমান। এই সময় প্রায় হঠাৎই একটি কথোপকথনের টেপ ভাইরাল হয়ে যায়। সেই টেপে শোনা যাচ্ছে, বিপাশার সাথে অমরের যৌন উত্তেজক কথা। এটি ছিল একটি ফোন কল। ফোনে বিপাশা, অমরকে জিজ্ঞাসা করছেন, তিনি কেমন আছেন! উত্তরে অমর বলছেন, ভালো আছেন তিনি। এরপর তিনি জিজ্ঞাসা করেন, কে বলছেন! বিপাশা নিজের নাম বলেন। এরপর তিনি জিজ্ঞাসা করেন, অমর তাঁর সাথে কবে দেখা করছেন! অমর বলেন, তিনি ব্যস্ত। পাশাপাশি তিনি জিজ্ঞাসা করেন, কোথায় দেখা করতে হবে! বিপাশা বলেন, তাঁর মতো বয়স্ক মানুষ ব্যস্ত হয়ে পড়েছেন! তবে বিপাশা মনে করেন না, বয়স সত্যিই কোনো কারণ হতে পারে! কিন্তু অমর বলেন, অবশ্যই দুই পায়ের ফাঁকে বয়স কারণ সৃষ্টি করতে পারে।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

এই কথায় হেসে ফেলেন বিপাশা। এমনকি বিপাশাকে ‘বেবি’ বলে সম্বোধন করেন অমর। এই টেপটি ভাইরাল হওয়ার পর বিপাশার সাথে অমরের সম্পর্ক নিয়ে শুরু হয়েছিল বিতর্ক। কিন্তু বিপাশা এই টেপটি অস্বীকার করেন। অপরদিকে অমর পিটিশন দায়ের করেন এই টেপের বিরুদ্ধে। তিনি বলেন, এই কন্ঠ ও কথাগুলি তাঁর হলেও ফোনের ওপারে বিপাশা ছিলেন না। বরং ছিলেন অমরের এক পুরুষ বন্ধু যিনি যৌনতা নিয়ে মজাদার কথা বলেছিলেন। তাঁর ওই পুরুষ বন্ধু বলিউডের সাথে যুক্ত এক নামজাদা ব্যক্তিত্ব। অমর জানিয়েছিলেন, তাঁর সাথে বিপাশার মোট দুইবার দেখা হয়েছিল। ‘বিরুদ্ধ’ ফিল্মের শুটিংয়ের সময় বিপাশার সাথে অমরের দেখা হয়েছিল। শেষবার তাঁকে অমর দেখেছিলেন ‘লমহা’ ফিল্মের স্ক্রিনিং-এ। কিন্তু কোনোবারেই বিপাশার সাথে তাঁর সামান্য কথাও হয়নি। তাছাড়া কখনও কোনো বয়স্ক পুরুষের সাথে কোনো নারী এভাবে কথা বলতে পারেন বলে মনে করতেন না অমর।

অমরের আশঙ্কাই সত্যি হয়েছিল। তাঁর ফোন বেআইনি ভাবে ট‍্যাপ করেছিলেন অনুরাগ সিং (Anurag Singh) নামে এক ব্যক্তি। অমরের বিরুদ্ধে কয়েকজন রাজনীতিবিদ এই ধরনের নোংরা ষড়যন্ত্র করেছিলেন। সেই সময় বিপাশা ছিলেন বলিউডের সবচেয়ে বোল্ড অভিনেত্রী। ফলে তাঁর কন্ঠ এই টেপে জুড়ে দেওয়া হয়েছিল। 2011 সালে সুপ্রিম কোর্টের নির্দেশে এই টেপের উপর থেকে স্টে অর্ডার উঠে যায়। 2020 সালের পয়লা অগস্ট চৌষট্টি বছর বয়সে কিডনি ফেলিওর-এর কারণে সিঙ্গাপুরের হাসপাতালে প্রয়াত হন অমর সিং।