BollywoodHoop Plus

Deepika Padukone: মাঝরাতে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দীপিকা পাড়ুকোন, চরম উদ্বিগ্ন ভক্তরা

করোনা পরবর্তী সময়ে ইদানিং সেলিব্রিটি থেকে সাধারণ মানুষের বহু শারীরিক সমস্যা দেখা দিচ্ছে। চিকিৎসকদের একাংশ বলছেন, করোনা পরিস্থিতির কারণে মুখ প্রায় সবসময়ই মাস্কে ঢেকে রাখার জন্য হার্টের ক্ষেত্রে চাপ পড়ছে। কারণ শ্বাস-প্রশ্বাস বাধাপ্রাপ্ত হচ্ছে। অস্বাভাবিক হারে বেড়ে গিয়েছে কার্ডিয়াক অ্যারেস্টের হার। মাত্র কয়েকদিন আগেই কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হয়ে দেড় মাসের লড়াই শেষে চলে গিয়েছেন বলিউডের বিখ্যাত অভিনেতা ও কমেডিয়ান রাজু শ্রীবাস্তব (Raju Shrivastava)। এবার উদ্বেগ বাড়িয়ে গত রাতে হঠাৎই শারীরিক অস্বস্তি বোধ করতে শুরু করেছিলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

বর্তমানে দীপিকা শুটিং নিয়ে ব্যস্ত। তাঁর হাতে রয়েছে একের পর এক প্রজেক্ট। কিন্তু হঠাৎই সোমবার রাতে শারীরিক অস্বস্তি বোধ করেন দীপিকা যা একসময় তাঁর পক্ষে সহ্য করা কঠিন হয়ে দাঁড়ায়। দ্রুত তাঁকে ভর্তি করা হয় মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে। দীপিকার অনেকগুলি শারীরিক পরীক্ষা করা হয়েছে। বর্তমানে তিনি কিছুটা সুস্থ থাকলেও দীপিকা বা তাঁর পিআর টিমের তরফে কোনো হেলথ আপডেট বা শারীরিক পরীক্ষার ফলাফল শেয়ার করা হয়নি মিডিয়ায়।

কয়েক মাস আগে হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ফিল্মে প্রভাসের বিপরীতে অভিনয় করছিলেন দীপিকা। সেই সময় হঠাৎই তাঁর হার্টরেট বেড়ে যাওয়ার ফলে তাঁকে কামিনেনি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। কিন্তু তখন কয়েক ঘন্টার মধ্যেই সুস্থ হয়ে বাড়ি ফিরে আসেন দীপিকা। কিন্তু তিনি কখনও এই বিষয়ে মুখ খোলেননি। তবে জানা গিয়েছে, সেই সময়েও দীপিকার শারীরিক পরীক্ষা করা হয়েছিল যাতে উদ্বেগজনক কিছু মেলেনি। কিন্তু কয়েক মাসের মধ্যেই আবারও শারীরিক অসুস্থতা বোধ করে দীপিকার হাসপাতালে ভর্তি হওয়ার ঘটনা বাড়াচ্ছে বলিউডের চিন্তা।

আগামী বছর রিলিজ করতে চলেছে ‘পাঠান’। এই ফিল্মে শাহরুখ খান (Shahrukh Khan)-এর বিপরীতে দেখা যাবে দীপিকাকে। সিদ্ধার্থ আনন্দ (Siddharth Anand) পরিচালিত ফিল্ম ‘পাঠান’-এ দীপিকাকে দেখা যাবে র এজেন্টের ভূমিকায়। এছাড়াও ‘ফাইটার’ ফিল্মে প্রথমবার হৃত্বিক রোশন (Hrithik Roshan)-এর বিপরীতে অভিনয় করতে চলেছেন দীপিকা।

whatsapp logo