Hoop PlusTollywood

Koushani Mukherjee: ফিনফিনে শাড়িতে এই ছবি দেখালেন কৌশানী

বহুদিন পর আবারও বড় পর্দায় কামব্যাক করার প্রস্তুতি শুরু করে দিয়েছেন কৌশানী মুখার্জী (Koushani Mukherjee)। আগামী বছর মুক্তি পাবে তাঁর নতুন ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’। বর্তমানে তার শুটিং চলছে। তার মাঝেই কৌশানী প্রায়ই শেয়ার করছেন তাঁর নিত্যনতুন ফটোশুট। সম্প্রতি বর্ষশেষের মুখে ইন্সটাগ্রামে আরও কিছু ছবি শেয়ার করলেন তিনি।

কৌশানীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে ব্রাউন রঙের সাটিনের শাড়ি। পুরো শাড়ি জুড়ে রয়েছে গোলাপি, হলুদ, কালো রঙের ফ্লোরাল প্রিন্ট। এই শাড়ির সাথে ফুশিয়া পিঙ্ক রঙের অফ শোল্ডার ব্লাউজ পরেছেন কৌশানী। গলায় রয়েছে সোনালি রঙের তারের কারুকার্য করা নেকপিস। হাতে রয়েছে কাঠের বালা ও মেটালের চুড়ি। হালকা মেকআপ করলেও ঠোঁট রাঙিয়েছেন গোলাপি লিপস্টিকে। চুল ওয়েভি সেট করে খোলা রেখেছেন কৌশানী। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, দিনটি খুব সহজ ও সুন্দর ছিল। তার সাথেই জুড়েছেন গোলাপি ও হলুদ রঙের ফুলের ইমোজি। কৌশানীর পরনের শাড়িটি ডিজাইন করেছেন মাসাবা গুপ্তা (Masaba Gupta)। তবে এই শাড়িটি সম্ভবত মাসাবার ডিজাইনার কালেকশন ‘হাউস অফ মাসাবা’ থেকে কিনেছেন কৌশানী। কারণ তাঁর ছবিতে পার্টনারশিপের কোনো ট্যাগ নেই।

নেটিজেনদের একাংশ কৌশানীর ছবিগুলির প্রশংসা করেছেন। তবে দেখা মেলেনি মাসাবা গুপ্তার কমেন্টের। গত 28 শে অক্টোবর থেকে কলকাতা ও কালিম্পং জুড়ে শুরু হয়েছে কৌশানীর আগামী ফিল্ম ‘হাঙ্গামা ডট কম’-এর শুটিং। এই ফিল্মে কৌশানী ছাড়াও অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee), ওম সাহানী ( Om Sahani), বনি সেনগুপ্ত (Bony Sengupta)।

হালকা মেজাজের এই ফিল্মটি পরিচালনা করছেন ডঃ কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় (Krishnendu Chatterjee)। ‘হাঙ্গামা ডট কম’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), রজতাভ দত্ত (Rajatabha Dutta), তুলিকা বসু (Tulika Basu)-কেও।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo