BollywoodHoop Plus

Anshula Kapoor: আর ভয় পাই না: অংশুলা কাপুর

কিছুদিন আগেই অংশুলা কাপুর (Ansula Kapoor) ট্রোল হয়েছিলেন ‘ব্রা’ ঘটনাকে কেন্দ্র করে। পারিবারিক লাঞ্চের জন্য বাইরে গিয়েছিলেন তিনি। বাড়ি এসে ক্যামেরার সামনেই ব্রা খুলে ছুঁড়ে ফেলে কমফর্ট জোনের বার্তা দিয়েছিলেন অংশুলা। মহিলাদের একাংশ তাঁকে সমর্থন করলেও অধিকাংশ নেটিজেনরা অংশুলাকে ট্রোল করেছিলেন। এবার অংশুলাকে আবারও ট্রোল হতে হল বিকিনি পরার কারণে।

শুক্রবার অংশুলা কয়েকটি ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। ছবিগুলিতে অংশুলার পরনে রয়েছে অফ শোল্ডার বিকিনি। বিকিনিটি নীল রঙের। অফ শোল্ডার বিকিনিটি ডিপ নেক হওয়ার ফলে অংশুলার ক্লিভেজ সামান্য দৃশ্যমান হয়েছে। বিকিনির বটমটি হাই-ওয়েস্ট। ফলে অংশুলার পেটের মেদবহুল অংশ বোঝা যাচ্ছে। ছবিগুলিতে কখনও অংশুলাকে দেখা যাচ্ছে সুইমিং পুলের নীল জলে সাঁতার কাটতে। কখনও বা পায়ের পাতা জলে ডুবিয়ে বসে আছেন তিনি। ছবিগুলি শেয়ার করে অংশুলা লিখেছেন, একসময় বিকিনি পরতে ভয় পেতেন তিনি। কিন্তু বর্তমানে তাঁর সেই ভয় নেই।

অংশুলা জানিয়েছেন, তিন মাস আগে তাঁর সাথে তাঁর বান্ধবী প্রিয়ম গনেরিওয়াল (Priyam Ganeriwal)-এর কথা হয়েছিল বিকিনির বিষয়ে। অংশুলা তাঁকে বলেছিলেন, তিনি কখনও বিকিনি পরবেন না। কারণ অংশুলার মনে হত, তিনি বিকিনি পরার ক্ষেত্রে যথেষ্ট আত্মবিশ্বাসী নন। কিন্তু প্রিয়ম তাঁকে বলেছিলেন, অংশুলার বিকিনি পরা উচিত। প্রকৃতপক্ষে, অন্য মহিলাদের মতো অংশুলাও ভাবতেন, বিকিনি পরার জন্য নির্দিষ্ট বডি শেপের প্রয়োজন রয়েছে। তিনি চাইতেন তাঁর শরীরের অতিরিক্ত মেদকে সবসময় আবৃত করে রাখতে। কিন্তু বর্তমানে এই মনোভাব বর্জন করেছেন অংশুলা। তিনি শিখেছেন নিজের শরীরকে ঘৃণা না করতে। নিজেকে ব্লোটেড লাগার দিনগুলিতেও পারফেক্ট লাগার চেষ্টা করেন অংশুলা।

অংশুলার মতে, বিকিনি তাঁর ভ্রমণের দিনগুলি আরও সুন্দর করে তুলেছে। আরও একবার বিকিনি পরতে চান অংশুলা। তিনি নিজের মনের কথা শুনতে চান। বর্তমানে তিনি শুধু খুশি থাকতে চান। কিন্তু নেটিজেনদের একাংশ অংশুলাকে অশ্লীল কটুক্তি করে বলেছেন, থলথলে চেহারায় অংশুলা কেন বিকিনি পরেছেন! এমনকি অংশুলাকে কটাক্ষ করে ‘স্টারকিড’ বলা হয়েছে।

whatsapp logo