whatsapp channel

টিআরপি বাড়াতে বিরাট টুইস্ট, মাঝপথেই ‘মন দিতে চাই’ থেকে বিদায় নিচ্ছেন এই নায়িকা

জি বাংলায় একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে, শুরু হচ্ছে নতুন সিরিয়াল। আবার স্লটও বদল হচ্ছে কিছু কিছু ধারাবাহিকের। এর মাঝেই 'মন দিতে চাই' (Mon Dite Chai) ধারাবাহিক নিয়ে প্রকাশ্যে…

Nirajana Nag

Nirajana Nag

জি বাংলায় একের পর এক সিরিয়াল বন্ধ হচ্ছে, শুরু হচ্ছে নতুন সিরিয়াল। আবার স্লটও বদল হচ্ছে কিছু কিছু ধারাবাহিকের। এর মাঝেই ‘মন দিতে চাই’ (Mon Dite Chai) ধারাবাহিক নিয়ে প্রকাশ্যে এল বড় আপডেট। এই সিরিয়ালে পথচলা শেষ হল দোয়েল চরিত্রাভিনেত্রী শ্রীতমা মিত্রের (Shritama Mitra)। সিরিয়াল এখনো শেষ না হলেও মাঝপথেই বিদায় নিচ্ছে দোয়েল। এ খবরে শিলমোহর দিয়েছেন শ্রীতমা নিজেই।

মন দিতে চাই সিরিয়ালে সম্প্রতি দেখানো হয়েছে, মা হতে চলেছে তিতির। এদিকে তার এবং তার আসন্ন সন্তানের ক্ষতি করার কোনো সুযোগ ছাড়ছে না মালিনী ব্যানার্জী। পাগলের ভেক ধরে মানসিক হাসপাতালে গিয়েও ছলে বলে তিতিরের ক্ষতি করে চলেছেন তিনি। এর মাঝেই দোলের দিন ঘটে গিয়েছে বিরাট অঘটন। মালিনীর হাতে খুন হয়ে যায় দোয়েল। তিতিরকে মারতে গিয়ে ভুলবশত থান ইঁট মেরে দোয়েলকে খুন করে বসে মালিনী। এদিকে দোয়েলের ফোন থেকে তিতিরকে মেসেজ করে মালিনী বলে, দোয়েলই তার সন্তানের ক্ষতি করতে চেয়েছিল। তাই সে সরে যাচ্ছে। এখনো পর্যন্ত দোয়েলকে খুঁজে পায়নি তিতির।

টিআরপি বাড়াতে বিরাট টুইস্ট, মাঝপথেই 'মন দিতে চাই' থেকে বিদায় নিচ্ছেন এই নায়িকা

সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে শ্রীতমা বলেন, তাঁকে সত্যিই আর দোয়েল হিসেবে দেখা যাবে না মন দিতে চাই সিরিয়ালে। দোয়েল চরিত্রটি সম্পর্কে বলতে গিয়ে তিনি বলেন, সফরটা খুব ভালো ছিল। দোয়েল খুব নরম মনের একটি চরিত্র। তিনি এর আগে নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন। কিন্তু দোয়েল চরিত্রের মতো মেয়ের এখন সমাজে বিরল, তাকে যে যা বলে সবটাই মুখ বুজে মেনে নয়। মাঝপথেই শেষ হয়ে যাচ্ছে চরিত্রটি। শ্রীতমার কথায়, প্রতিটি চরিত্রই অভিনেতা অভিনেত্রীদের সন্তানের মতো। প্রথম দিন থেকে দোয়েল চরিত্রটিকে তিলে তিলে গড়ে তুলেছেন। খুব মিস করবেন চরিত্রটি।

শ্রীতমা আরো জানান, দেড় বছরের এই সফরটা মনে রাখার মতো। টিমের প্রতিটি সদস্যকেই তিনি মিস করবেন। প্রসঙ্গত, ছোটপর্দার বেশ পরিচিত মুখ শ্রীতমা। ‘পাণ্ডব গোয়েন্দা’র পর ‘উমা’ ধারাবাহিকে খলনায়িকা আলিয়া হয়ে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Arunima (@_arunimah_)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই