BollywoodHoop Plus

Ranveer-Rakhi: রণবীরকে নগ্ন অবস্থায় দেখে কি প্রতিক্রিয়া রাখি সাওয়ান্তের!

ছেয়ে গেছেন রণবীর সিং (Ranveer Singh)। বৃহস্পতিবার থেকে তাঁকে নিয়ে আলোচনার শেষ নেই। টলিউডের মাটিতে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) বলেছেন, রণবীরের নগ্নতাকে সাহস বলে কুর্ণিশ জানানো হচ্ছে। অথচ নারী নগ্ন হলেই তাঁকে পতিতার আখ্যা দেওয়া হয়। এই বৈষম্যের বিরুদ্ধে বিস্ফোরক মিমি। অপরদিকে রাখি সাওয়ান্ত (Rakhi Sawant) যেন তৈরিই ছিলেন এই বিষয়ে কথা বলার জন্য। ফলে পাপারাৎজিদের একাংশ রাখিকে ঘিরে ধরতেই মুখ খুললেন তিনি।

রাখি বলেছেন, রণবীরকে যাঁরা নগ্ন বলছেন, তাঁদের চোখের দৃষ্টি নগ্ন। রণবীর তাঁর বন্ধু। ফলে রাখি মেনে নেবেন না রণবীরকে নিয়ে সমালোচনা। এমনকি তাঁর প্রেমিক আদিল খান দুরানি (Adil Khan Durani)-কেও তিনি এই অধিকার দেননি। তবে আদিল এই ধরনের ছবি শেয়ার করলে পছন্দ করবেন না রাখি, তাও তিনি জানিয়ে দিলেন। এরপর রাখি রণবীরের ছবি সম্পর্কে শোনালেন সত্যি ঘটনা।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

প্রকৃতপক্ষে, লন্ডন, আমেরিকা, দুবাই জুড়ে চলছে তাপপ্রবাহ। প্রচন্ড গরমে রণবীরের ঘরের এসি কাজ করছিল না। ফলে জামাকাপড় ছেড়ে স্নান করতে গিয়েছিলেন রণবীর। সেই সময় বাঁদর এসে রণবীরের জামাকাপড় নিয়ে চলে যায়। রণবীর ফিরে এসে তাঁর পোশাক দেখতে না পেয়ে যথারীতি বসে পড়েছিলেন হতাশ হয়ে। তারপর তিনি ভাবলেন, পোশাক চলে যায় তো চলে যাক, একটু ফটোশুট করলে ভালো হয়। অবশ্যই এই পুরো ব্যাখ্যা কিন্তু রাখির। রাখির এই গল্প শুনে হেসে গড়িয়ে পড়েন আদিল।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

এটা রাখি সাওয়ান্ত-এর পক্ষেই সম্ভব। সত্যিই বিনোদন দিতে জানেন তিনি। এই কারণেই তিনি ড্রামা কুইন।