whatsapp channel

Janhvi Kapoor: ‘এত সুন্দরী কবে হলেন!’ হট লুকে জাহ্নবীকে দেখে প্রশ্ন নেটিজেনদের

সোশ্যাল মিডিয়ায় এবং পেজ থ্রি র পাতায় উর্ফি জাভেদ হল সেই ভাইরাস, যার চর্চা প্রায় প্রতিদিন চলতেই থাকে। এই সময় কোনো অভিনেত্রী যদি একটু বেশি কাটিং কুটিং ড্রেস পরেন, তবে…

Avatar

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় এবং পেজ থ্রি র পাতায় উর্ফি জাভেদ হল সেই ভাইরাস, যার চর্চা প্রায় প্রতিদিন চলতেই থাকে। এই সময় কোনো অভিনেত্রী যদি একটু বেশি কাটিং কুটিং ড্রেস পরেন, তবে তাকে সোজা উর্ফি’র সঙ্গে তুলনা করা হয়। ঠিক যেমনটা হয়েছে শ্রীদেবী তনয়া জাহ্নবী কাপুরের (Janhvi Kapoor) সঙ্গে। অভিনেত্রী তার নতুন বোল্ড ছবি পোস্ট করতেই বেশ কিছু অনুরাগী তাকে উর্ফি জাভেদের সঙ্গে তুলনা করছেন। যদিও, জাহ্নবী এসবে বিশেষ পাত্তা দেন না।

Advertisements

আপাতত অভিনেত্রী তার নতুন ছবির প্রমোশন করতে ব্যস্ত। প্রায় দিন তিনি নানান বোল্ড ড্রেসে তাক লাগাচ্ছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একের পর এক বোল্ড ছবি পোস্ট করছেন তিনি। কখনো তার পরনে দেখা যাচ্ছে ফ্লোরাল প্রিন্টেড ড্রেস তো কখনো কালো রঙের স্কিনফিট বডিকন। সম্প্রতি একটি ছেড়া জিন্স ও সঙ্গে অফ শোল্ডার টপে তাকে দেখা গেল। নিজের দুটি নতুন ছবি পোস্ট করে ট্যাগ করেছেন Goodluck JERRY কে।

Advertisements

কি ভাবছেন কে এই জেরি ( Jerry)? এই জেরি হল এমন একটি মেয়ে যার এক হাতে বন্দুক, অন্যদিকে ভয় ভয় চোখ। ফ্যাশনিস্তা জাহ্নবী কাপুরের আসন্ন ছবি হল – Goodluck JERRY। আগামী ২৯ জুলাই Disney Hotstar এ মুক্তি পাবে এই সিনেমা। আপাতত অভিনেত্রী ব্যস্ত রয়েছেন Goodluck JERRY র প্রচারে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

Advertisements

‘ধড়ক’ দিয়ে কেরিয়ার শুরু করা মেয়ের হাতে এখন বিস্তর কাজ। মারকাটারি চাবুক ফিগার নিয়ে তিনি যেমন সোশ্যাল মিডিয়া কাপাচ্ছেন, তেমনই দর্শকদের দিতে চলেছেন একগুচ্ছ সিনেমা। যেমন ২৯ তারিখ মুক্তি পেতে চলেছে ‘গুডলাক জেরি:, অন্যদিকে তার হাতে আছে মাতুকুট্টি জেভিয়ারের পরিচালনায় ছবি ‘মিলি’। এছাড়াও, তাকে দেখা যাবে ‘‌মিস্টার অ্যান্ড মিসেস মাহি’‌-তে, এবং তিনি অভিনয় করতে চলেছেন বরুণ ধাওয়ানের সঙ্গে ‘বাওয়াল’ ছবিতে। এককথায় বলা যায় শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরের কেরিয়ার গ্রাফ এখন ঊর্ধ্বমুখী।

whatsapp logo
Advertisements