Srabanti-Roshan: ‘লোকে ঠিকই বলে’, শ্রাবন্তীকে খোঁচা দিলেন তৃতীয় স্বামী রোশন‌ সিং

HoopHaap Digital Media

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) জানিয়েছিলেন, তাঁর নতুন করে প্রেম বা বিয়ের মতো মানসিকতা এই মুহূর্তে নেই। তবে বিয়ের উপর থেকে আস্থা হারাননি শ্রাবন্তী। কথায় কথায় অভিরূপ নাগচৌধুরী (abhirup nagchowdhury)-র সঙ্গে সম্পর্কের ব্যাপারে শ্রাবন্তী বলেছিলেন, তিনি সেপারেটেড। এই কারণে মানুষ তাঁকে নিয়ে যা ইচ্ছা তাই বলছেন। এইসময় কিংবদন্তী গায়ক কিশোর কুমার (kishor kumar)-এর একটি গানের কিছু কথা ধার করে শ্রাবন্তী বলেছিলেন, কুছ তো লোগ কহেঙ্গে। এরপরেই তাঁর প্রাক্তন স্বামী রোশন (Roshan) পোস্ট করলেন তাঁর বিতর্কিত ইন্সটাগ্রাম স্টোরি।

শ্রাবন্তী লিখেছেন, তাঁকে নিয়ে লোকের সমালোচনায় তাঁর কিছু এসে যায় না। এরপরেই রোশন তাঁর ইন্সটাগ্রাম স্টোরিতে নিজের হাসিমুখ-সহ মাসলসর্বর্স্ব বডির ছবি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন ‘সচ হি তো ক‍্যাহতে হ্যায় লোগ’ অর্থাৎ লোকজন সত্যি কথাই বলে। নেটিজেনদের একাংশ মনে করছেন এই ইন্সটাগ্রাম স্টোরির মাধ্যমে শ্রাবন্তীকে পরোক্ষভাবে বিঁধলেন রোশন। কিন্তু রোশন নেটিজেনদের কোনো প্রশ্নের উত্তর দেননি।

পরিচালক রাজীব বিশ্বাস (Rajib biswas)-এর সঙ্গে দীর্ঘদিনের দাম্পত্যে ইতি টানার পর শ্রাবন্তী বিয়ে করেছিলেন উঠতি মডেল কৃষ্ণ বিরাজ (krishna viraj)-কে। কিন্তু বিয়ের একবছর কাটতে না কাটতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। এরপর পারিবারিক সূত্রে শ্রাবন্তীর আলাপ হয়েছিল রোশনের সাথে। 2019 সালে অমৃতসরে শ্রাবন্তী ও রোশন বিয়ে করেন। 2020 সালের লকডাউনের সময় থেকেই দুজনের দাম্পত্যে চিড় ধরে। শ্রাবন্তী ও রোশন আলাদা থাকতে শুরু করেন। ইন্সটাগ্রামেও একে অপরকে আনফলো করে দেন তাঁরা। এমনকি একে অপরের সমস্ত ছবিও মুছে দেন।

চলতি বছরে রোশ বৈবাহিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার জন্য আদালতে মামলা দায়ের করেছেন। সমন গ্রহণ করেও জুলাই মাসে মামলার প্রথম তারিখে আদালতে হাজির হননি শ্রাবন্তী। তিনি হোয়্যাটসঅ্যাপে রোশনকে জানিয়ে দিয়েছিলেন, তিনি বিবাহ বিচ্ছেদ চান। তাঁর পক্ষে রোশনের সঙ্গে থাকা সম্ভব নয়। আপাতত মামলার দ্বিতীয় তারিখ রয়েছে চলতি মাসে।

About Author

Leave a Comment