BollywoodHoop PlusHoop Viral

Sunny Leone: পরপুরুষের কোলে পা তুলে কি করছেন সানি লিওন! ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের

বলিউডের অত্যন্ত জনপ্রিয় নাম সানি লিওন (Sunny Leone)। তাঁর প্রাণ খোলা মেজাজের ভক্ত হয়ে উঠেছেন অনেকেই। সিনেমায় তেমন সুযোগ না পেলেও সানির জনপ্রিয়তা কিন্তু উত্তরোত্তর বেড়েই চলেছে। তাঁর অতীতটা জানেন না এমন মানুষের সংখ্যা সম্ভবত হাতে গোনা। অতীতের পেশাতেও কম খ্যাতি পাননি তিনি। কিন্তু সেই খ্যাতি ক্রমেই নাগপাশ হয়ে চেপে বসতে থাকে সানির জীবনে। করণজিৎ কউর থেকে সানি লিওন হয়ে যে জগতে পা রেখেছিলেন তিনি, সেই জগৎকেই স্বেচ্ছায় বিদায় জানান। বর্তমানে বলিউডের বেশ পরিচিত নাম সানি।

সোশ্যাল মিডিয়ায় সানির জনপ্রিয়তা দেখার মতো। ৫৫ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে তাঁর, যা বেশ কয়েকজন নামী অভিনেতা অভিনেত্রীর থেকেও বেশি। ইনস্টাগ্রামে ফটোশুট, রিল ভিডিওর পাশাপাশি অনেক মজার ভিডিও শেয়ার করে থাকেন সানি। সম্প্রতি তাঁর একু ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেট নাগরিকদের।

ভিডিওতে দেখা যায়, এক যুবকের সামনে চেয়ারে বসে রয়েছেন সানি। আর তাঁর পায়ে এক মনে মেকআপ করতে ব্যস্ত ওই পুরুষ। তারপর তিনি বলে ওঠেন, পায়ের উপরে মেকআপ করা হয়ে গিয়েছে তাঁর। আর তা শুনেই এক ঝটকায় পা তুলে দেন সানি। কিন্তু কে ওই পুরুষ যার এক কথায় এমন কাণ্ড করে বসলেন তিনি? আসলে ওই পুরুষটি হলেন সানির মেকআপ আর্টিস্ট টমাস। মজা করেই যে ভিডিওটি তাঁরা বানিয়েছেন তা বোঝা যায় ভিডিওর শেষে সানি এবং টমাসের হাসিতেই। নেটিজেনরাও অবশ্য বেশ মজা পেয়েছেন ভিডিওটি দেখে।

প্রসঙ্গত, একটা সময় অ্যাডাল্ট ছবির দুনিয়ার সম্রাজ্ঞী হলেও বহু বছর হল সেই জগৎকে বিদায় জানিয়েছেন সানি। নতুন করে শুরু করতে চেয়েছেন জীবনটাকে। পেতেছেন সংসার। অনেক কম বয়সে নীল ছবির দুনিয়ায় পা রেখেছিলেন সানি লিওন। যদিও সেই সিদ্ধান্ত নিয়ে পরে আক্ষেপ করতে শোনা গিয়েছিল তাঁকে। ওই ইন্ডাস্ট্রিতে অবশ্য সাফল্যও কম পাননি অভিনেত্রী। নীল ছবির দুনিয়ায় কাজ করার সময়ই সানির আলাপ হয় ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে। দুজনের মধ্যে প্রেম হতে বেশি সময় লাগেনি। বিয়েও করেন তাঁরা। বর্তমানে বলিউডে কেরিয়ার গড়ার পাশাপাশি সংসারও বানিয়েছেন সানি। এক কন্যা সন্তানকে দত্তক নিয়েছেন। সারোগেসির মাধ্যমে জন্ম হয়েছে দুই যমজ পুত্রের। স্বামী সন্তান নিয়ে এখন সুখের সংসার সানি লিওনের।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই