whatsapp channel

Aneek Dhar: ঘটা করে ষষ্ঠী পুজো, সদ্যোজাত ছেলের ছবি শেয়ার করলেন অনীক

গত 11 ই সেপ্টেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয়েছে সঙ্গীত শিল্পী অনীক ধর (Aneek Dhar) ও তাঁর স্ত্রী দেবলীনা(Devleena)-র পুত্রসন্তান আদবান (Adavan)-এর। দ্বিতীয়বার মা হলেন দেবলীনা। কয়েক বছর আগে…

Avatar

Nilanjana Pande

গত 11 ই সেপ্টেম্বর কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয়েছে সঙ্গীত শিল্পী অনীক ধর (Aneek Dhar) ও তাঁর স্ত্রী দেবলীনা(Devleena)-র পুত্রসন্তান আদবান (Adavan)-এর। দ্বিতীয়বার মা হলেন দেবলীনা। কয়েক বছর আগে জন্ম হয়েছিল তাঁদের কন্যাসন্তান আদ্যা (Adya)-র। আদবানের আগমনের সুখবর অনীক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন তাঁর অনুরাগীদের সাথে। এমনকি শেয়ার করেছিলেন দেবলীনা ও আদবানের হোমকামিং-এর ছবিও। অনীক ও দেবলীনাকে শুভেচ্ছা জানিয়েছিলেন সহকর্মী ও অনুরাগীরা। গত সোমবার, 2 রা অক্টোবর আদবানের মঙ্গল কামনায় অনুষ্ঠিত হল ষষ্ঠী পুজো।

মঙ্গলবার ইন্সটাগ্রামে আদবানের ষষ্ঠী পুজোর ছবি শেয়ার করেছেন অনীক। তাঁদের কুল পুরোহিত বাসুদেব চক্রবর্তী (Basudeb Chakraborty)-র উপস্থিতিতে ষষ্ঠী পুজো সম্পন্ন হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, ছোট্ট আদবানকে কোলে নিয়ে পুজোয় বসেছেন অনীক। পরনে রয়েছে অফ হোয়াইট ও লাল রঙের পাঞ্জাবি এবং সাদা ধুতি। দেবলীনার পরনে রয়েছে আটপৌরে ধরনে পরা লাল রঙের শাড়ি ও লাল ব্লাউজ। সবুজ তোয়ালে দিয়ে মোড়া আদবানকে কোলে নিয়ে পুজোয় বসেছিলেন অনীক। তাঁর পাশে বসেছিলেন দেবলীনা। উপস্থিত ছিলেন তাঁদের আত্মীয়-স্বজনও। আয়োজন করা হয়েছিল হোম ও যজ্ঞের। আদ্যাকে লাল-সাদা গাউন ও স্টোন স্টাডেড টিয়ারায় দেখতে লাগছিল রাজকন্যার মতো।

ছবিগুলিতে কখনও দেবলীনা ও অনীক একান্তে ক্যামেরাবন্দি হয়েছেন ,কখনও বা সপরিবারে। বাসুদেববাবুও উপস্থিত রয়েছেন কয়েকটি ছবিতে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তাঁকে ধন্যবাদ জানিয়েছেন অনীক। অনুরাগীদের একাংশ অনীককে জানিয়েছেন শুভেচ্ছা। অনেকে আদ্যার মিষ্টতার প্রশংসা করেছেন। তবে অনেকের মনে হয়েছে, বাসুদেববাবুকে দেখতে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)- এর মতো।

2014 সালের 12 ই ডিসেম্বর দেবলীনার সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন অনীক। 2018 সালে প্রথমবার মাতৃত্বের স্বাদ পান দেবলীনা। জন্ম হয় আদ্যার।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

whatsapp logo