Hoop PlusTollywood

Saurav Das: লিভ-ইন সম্পর্কে ইতি সৌরভ-অনিন্দিতার!

খবরের শিরোনাম আবারও দখল করলেন সৌরভ দাস (Saurav Das)। তবে কিছুদিন ধরেই তিনি অবশ্য দর্শকদের কৌতুকের পাত্র হয়ে গিয়েছেন মডেলোচিত মহিষাসুর সেজে। তা যাই হোক, মহিষাসুর থুড়ি সৌরভের জীবনে আবারও নেমে এল ব্রেক-আপের দুঃখ।

সৌরভ একসময় বলেছিলেন, অনিন্দিতা বসু (Anindita Basu)-কে ছাড়া তিনি বাঁচবেন না। অনিন্দিতা তাঁকে বোঝেন। কিন্তু শোনা যাচ্ছে, অনিন্দিতা আপাতত তাঁর অতীত। সৌরভ জানিয়েছেন, কাজ ছাড়া তাঁর জীবনে আর কোনো অবকাশ নেই। কাউকে দেওয়ার মতো কোনো সময় নেই। সারা বছর লাগাতার শুটিং করার পরেও পুজোর কটা দিন তিনি ছুটি নেননি। সৌরভের মতে, নিজেকে দেওয়ার মতো সময় না থাকলে একটি সম্পর্ককে তিনি সামলাবেন কি করে! সম্পর্কের যত্ন না নিলে অসম্মান হয় বলে মনে করেন তিনি। তবে আপাতত নতুন ক্যাফে নিয়ে মজে রয়েছেন সৌরভ।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)

অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury) ও কয়েকজন বন্ধুকে নিয়ে এই ক্যাফে খুলেছেন সৌরভ। তিনি জানিয়েছেন, বরাবর নতুন কাজ করতে ভালো লাগে তাঁর। ব্যবসার ব্যাপারে কিছু না জানলেও এখন শিখতে হচ্ছে। পাশাপাশি ক্যাফেতে যে খাবারগুলি পাওয়া যাবে, সেগুলি রান্না করাও শিখতে হচ্ছে সৌরভকে। অধিকাংশ সময় ক্যাফেতেই কাটছে তাঁর।

তবে পুজোর সময় ছুটি না নিলেও পুরো সেপ্টেম্বর মাস ছুটি নিয়ে ক্যাফের কাজগুলি শিখেছেন সৌরভ। অক্টোবরের সেকেন্ড হাফ থেকে আবারও শুটিং শুরু করার কথা রয়েছে তাঁর।

 

View this post on Instagram

 

A post shared by Saurav Das (@i_sauravdas)