whatsapp channel

Rachna Banerjee: শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন পোশাক, চাবুক ফিগারে উষ্ণতা বাড়ালেন রচনা বন্দ্যোপাধ্যায়

পরিশ্রম করো, উপার্জন করো আর তারপর চুটিয়ে ঘুরে বেড়াও। এই মন্ত্রেই বিশ্বাসী রচনা বন্দ্যোপাধ্যায় (Didi Number One)। বড়পর্দা ছেড়ে দীর্ঘদিন হল ছোটপর্দায় কাজ করছেন তিনি। পাশাপাশি একাধিক ব্যবসা রয়েছে তাঁর।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পরিশ্রম করো, উপার্জন করো আর তারপর চুটিয়ে ঘুরে বেড়াও। এই মন্ত্রেই বিশ্বাসী রচনা বন্দ্যোপাধ্যায় (Didi Number One)। বড়পর্দা ছেড়ে দীর্ঘদিন হল ছোটপর্দায় কাজ করছেন তিনি। পাশাপাশি একাধিক ব্যবসা রয়েছে তাঁর। সব মিলিয়ে উপার্জন যে মন্দ হয় না তা বোঝা যায় স্পষ্ট। শহরের অন্যতম বিলাসবহুল বহুতল আরবানায় তাঁর বাসস্থান। টলিপাড়ার আরো একগুচ্ছ তারকাদের প্রতিবেশী রচনা। মা এবং একমাত্র ছেলে প্রণীলকে নিয়ে ছোট্ট সংসার তাঁর। এছাড়াও বন্ধুদের একটা বড় গ্রুপ রয়েছে অভিনেত্রীর। একটানা শুটিং করার পর মাঝে মধ্যেই বন্ধুদের সঙ্গে তিনি বেরিয়ে পড়েন ঘুরতে।

Advertisements

দিদি নাম্বার ওয়ানের শুটিং ছাড়াও নিজের ব্যবসা সংক্রান্ত কাজে ব্যস্ত থাকেন রচনা। তাই মাঝে মাঝে শরীর এবং মনকে একটু বিশ্রাম দেওয়ার জন্য কোথাও না কোথাও বেরিয়ে পড়েন তিনি। দেশের বিভিন্ন জায়গায় ছোট ট্যুরের পাশাপাশি একাধিক বার বিদেশ ভ্রমণেও গিয়েছেন রচনা। কয়েক মাস আগেই ইউরোপ ট্যুরে গিয়েছিলেন তিনি। মা এবং মায়ের বন্ধুদের সঙ্গী হয়েছিল প্রণীলও। এবার ফের ব্যাগপত্তর গুছিয়ে বেরিয়ে পড়লেন রচনা।

Advertisements

Advertisements

সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। চোখ ধাঁধানো লুকে ধরা দিয়েছেন তিনি। দিদি নাম্বার ওয়ানে সবসময়ই শাড়িতে দেখা যায় রচনাকে। কিন্তু ভিডিওতে তাঁর দেখা মিলল ওয়েস্টার্ন পোশাকে। জিন্স টপ, কখনো বা লং স্কার্ট পরে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। একাধিক ছবিকে জুড়ে একটি ভিডিও বানিয়েছেন রচনা। সেখানে অভিনেত্রীর সঙ্গে তাঁর এক বন্ধুকেও দেখা গিয়েছে। ক্যাপশনে রচনা লিখেছেন, বন্ধুদের সঙ্গে ভ্যাকেশন শুরু। তবে এবারে তিনি কোথায় যাচ্ছেন সেটা অবশ্য খোলসা করেননি।

Advertisements

রচনা তো ঘুরতে চললেন। তাঁর অবর্তমানে কি তবে দিদি নাম্বার ওয়ানে অন্য সঞ্চালিকা আসবেন? আজ্ঞে না। আসলে রচনা ছুটি নেওয়ার আগে বেশ কিছুদিনের শুটিং করে রেখেই যান। এর আগেও বহুবার তিনি ঘুরতে গিয়েছেন। কিন্তু তার জন্য দিদি নাম্বার ওয়ান এর সম্প্রচারে কোনও বাধা পড়েনি।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই