Bengali SerialHoop Plus

উর্মি-সাত‍্যকির বিয়েতে হাজির মিঠাই, জমে উঠল সরকার বাড়ির আড্ডা, রইলো ভিডিও

‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে এখন চলছে উর্মি ও সাত‍্যকির বিয়ের অনুষ্ঠান। অপরদিকে ‘মিঠাই’-এ দাদাইয়ের চ্যালেঞ্জ গ্রহণ করে সিদ্ধার্থ এখন মিঠাই-এর সঙ্গে সংসার করে দেখাতে ব্যস্ত। কিন্তু এই সব কিছুতে হাঁফ ধরেছে মিঠাই-এর। ফলে সে একটু আনন্দ করার জন্য হঠাৎই এসে হাজির হয়েছে উর্মি ও সাত‍্যকির বিয়েতে।

সেই সময় উর্মি সবাইকে প্রণাম করতে করতে প্রচন্ড ক্লান্ত। সে সাত‍্যকিকে বলে, কিছুক্ষণ বিশ্রাম নিয়ে, একটু জল খেয়ে তারপর আবার সবাইকে হেসে প্রণাম করা শুরু করবে। ঠিক এই সময়েই সবাইকে চমকে দিয়ে উপহার হাতে নিয়ে বিয়েবাড়িতে ঢোকে মিঠাই। অবাক হয়ে যায় উর্মি ও সাত‍্যকি। সাধারণ তাঁতের শাড়ি ও হালকা গয়নায় অনন্যা মিঠাইকে দেখে সবাই খুশি হয়।

উর্মি ছুটে গিয়ে মিঠাইকে জড়িয়ে ধরে অভ্যর্থনা করে। মিঠাই, উর্মি ও সাত‍্যকির হাতে উপহার দিয়ে তাদের প্রশংসা করে। তখন সাত‍্যকি বলে, তাদের থেকেও বেশি প্রশংসিত হচ্ছে মিঠাই-এর তৈরি মিষ্টি। কিন্তু মিঠাই বলে, সাত‍্যকি উর্মির প্রতি যে সম্মান প্রদর্শন করেছে, তা যেন সব মেয়েরা একদিন পায়। মিঠাই বলে, সে গোপালের কাছে উর্মি ও সাত‍্যকির খুশির জন্য প্রার্থনা করবে। সবাই মিঠাইকে নিমন্ত্রণ খেয়ে যাওয়ার অনুরোধ করে। উর্মি বলে, মিঠাই এসে তাদের বিয়েটা স্পেশ‍্যাল করে তুলেছে।

অপরদিকে মিঠাই-এর কাছে চ্যালেঞ্জ রয়েছে চিতল মাছের মুইঠ‍্যা তৈরি করার। তার জন্য দাদাই চিতল মাছ কেনার দায়িত্ব দিয়েছেন সিদ্ধার্থকে। উর্মি-সাত‍্যকির বিয়ে তো হল, এরপরে কি? সিদ্ধার্থ কি পারবে মিঠাই-এর সাহায্যে চ্যালেঞ্জ জিততে? জানতে হলে, চোখ রাখতে হবে টেলিভিশনের পর্দায়।

Related Articles