whatsapp channel

১৮ বছর আগের মাধুরীকে দেখুন, ছেলের জন্মদিনে স্মৃতিমন্থন অভিনেত্রীর

দেখতে দেখতে ১৮ বছর হয়ে গেল মাধুরীর মাতৃত্বের বয়স। যদিও মায়ের কাছে সন্তানরা চিরকাল ছোট থাকে। কিন্তু মাধুরী পুত্র পায়ে পায়ে ১৮ তে পৌঁছে গেছে। তাই ছেলের সঙ্গে জন্মদিনে ছবি…

Avatar

HoopHaap Digital Media

দেখতে দেখতে ১৮ বছর হয়ে গেল মাধুরীর মাতৃত্বের বয়স। যদিও মায়ের কাছে সন্তানরা চিরকাল ছোট থাকে। কিন্তু মাধুরী পুত্র পায়ে পায়ে ১৮ তে পৌঁছে গেছে। তাই ছেলের সঙ্গে জন্মদিনে ছবি পোস্ট করলেন অভিনেত্রী। একদিকে ছেলের ছোট বেলার ছবি, পাশে ১৮ বছরের ছবি। তবে এই দুটি ছবিতে মাধুরীর রূপের যেন কোনো পরিবর্তন হয়নি। আগেও যেমন সুন্দরী ছিলেন ১৮ বছর পরেও একইরকম।

এদিন মাধুরী ছেলেকে শুভেচ্ছা বার্তা হিসেবে লেখেন, “আমার সন্তান আনুষ্ঠানিক ভাবে প্রাপ্তবয়স্ক। শুভ ১৮তম জন্মদিন অরিন। মনে রেখো স্বাধীনতার পাশাপাসি দায়িত্ব এসে পড়েছে। আজ থেকে তোমার পৃথিবী আরো আনন্দের, সুরক্ষা এবং উজ্জ্বলতর হোক। তোমার পথে আসা সমস্ত সুযোগকে উপভোগ করো এবং জীবনকে উদযাপন করো। আশা করি তোমার যাত্রাপথ মনে রাখার মতো হবে। তোমাকে ভালবাসি। ”

বর্তমানে মাধুরীর বয়স ৫৩, ১৯৮৪ সালে অবোধ চলচ্চিত্রের মাধ্যমে তার অভিষেক ঘটে, এই সিনেমায় মাধুরীর উল্টোদিকে ছিলেন তাপস পাল। মূল কথা হল এই সিনেমার হাত ধরেই রুপোলি পর্দায় পা রাখেন তিনি ধীরে ধীরে হয়ে ওঠেন ধকধক গার্ল।

কেরিয়ার যখন বেশ সুন্দর করে গুছিয়ে নিয়েছেন তখন ১৯৯৯ সালে মাধুরী কলোরাডোর ডেনেভারে কর্মরত ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়ের কার্ডিওভাসকুলার সার্জন শ্রীরাম মাধব নেনে-কে বিয়ে করেন। বর্তমানে তাদের দুটি সন্তান আছে। এরইমধ্যে বড় ছেলের জন্মদিন পালন করলেন অভিনেত্রী মাধুরী দীক্ষিত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media