whatsapp channel

বেবি বাম্প লুকে বিবাহবার্ষিকী পালন করলেন ‘নাগিন ৩’-এর বিশাখা, দম্পতিকে শুভেচ্ছা ভক্তদের

২০১৩ সালে আজকের দিনে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। আর দুদিন পেরোলে সপ্তম বিবাহ- বার্ষিকীতে পা দেবেন।টেলিভিশনের এই…

Avatar

HoopHaap Digital Media

২০১৩ সালে আজকের দিনে ভালোবেসে বিয়ে করেছিলেন অনিতা হাসানানদানি ও রোহিত রেড্ডি। তারপর থেকেই শুরু হয় তাঁর ও রোহিতের সুখের সংসার। আর দুদিন পেরোলে সপ্তম বিবাহ- বার্ষিকীতে পা দেবেন।টেলিভিশনের এই জনপ্রিয় অভিনেত্রী প্রথমবার স্বামী রোহিত রেড্ডির সঙ্গে সন্তানের জন্ম দিতে চলেছেন। তবে প্রেগনেন্সির নানান মুহূর্তের ছবি অভিনেত্রী নিজেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে চলেছেন অভিনেত্রী।

এ বছরের বিবাহ -বার্ষিকী অন্য বারের থেকে একটু বেশী স্পেশাল। কারণ এবার করোনা সময়ে বাড়িতে আসতে চলেছে ছোট্ট ফরিস্তা।আর এই ছোট্ট শিশুর আগমনের জন্য আগ্রহী বাবা মা দুজনেই। নতুন ছবিতে তা বেশ ভালোই বোঝা যাচ্ছে। এই ছবিতে অনীতা কালো পলকা বল দেওয়া স্লিভলেস ওয়ান পিস আর নেকলেস পরিহিত। এই ছবিতে বেবি বাম্পের সাথে গোল্ডেন আর সিলভার বেলুনের সাথে খোলা চুলে পোজ দিয়ে ছবি তুললেন নায়িকা। আজকের দিনটি লোনাওয়ালার মুম্বাইয়ের উপকণ্ঠে স্বামী ও নতুন ছোট বাচ্চার সাথে বেলুন বেবি বাম্প আর স্বামীর সাথে একান্তে উদযাপন করলেন। আর ক্যাপশানে লিখলেন,”বেবিমুনি বার্ষিকী”।

রোহিতও অনিতার সাথে একটি থ্রোব্যাক একটি ছবি শেয়ার করে স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, “শুভ বার্ষিকী সোলমেট!” অনীতা একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, “আমি আর রোহিত চেয়েছিলাম ২০২০ তে আমাদের জীবনে নতুন অতিথি আসুক আর ভগবানের ইচ্ছায় পুরোপুরি তাই হয়েছে। আজকের বিবাহবার্ষিকির ছবি শেয়ার হতে নেটিজেন আর তাঁদের বন্ধুরা শুভেচ্ছা জানালেন।

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা সবেতেই নিজের অভিনয়ের জন্য দর্শকের মন জয় করেছেন অনীতা। একটি সংবাদমাধ্যমে অনীতাকে প্রশ্ন করা হয়, নতুন সদস্যকে নিয়ে পরবর্তীকালে কাজের ক্ষতি হবে না তো? তখন এই প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন,”আমি কাজ করতে ভালোবাসি। অভিনয় ভালোবাসি। ছোট পর্দা হোক বা বড় পর্দা আমি অভিনয় করতে পারছি। আপাতত কাজ নয় , যে ছোট্ট মানুষটি আসছে আমি তাঁকে নিয়েই ভাবতে চাই। ছোট্ট বিরতি চেয়ে নেব দর্শকদের কাছ থেকে।” তাহলেই বোঝাই যাচ্ছে তিনি পুরো পুরি অভিনয় থেকে ছুটি নিচ্ছেননা। সন্তানের আগমনের পর একটা ব্রেক নিয়ে আবার নিজের অভিনয় জগতে ফিরে আসবেন খলনায়িকা।

 

View this post on Instagram

 

Babymooniiversary 🥰 In pics you’ll also find the biggest baby 👶 swipe➡️

A post shared by Anita H Reddy (@anitahassanandani) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media