Hoop PlusTollywood

Srabanti Chatterjee: আর সিঙ্গেল নন, টলিপাড়ার এই মানুষটিকেই নাকি ফের মন দিয়েছেন শ্রাবন্তী!

এ বছরের মতো বিয়ের মরশুম শেষ। সানাইয়ের সুর থামলেও টলিপাড়ার হাওয়ায় অবশ্য প্রেমের ছোঁয়া লেগে রয়েছে এখনো। নববিবাহিত দম্পতিদের পাশাপাশি নতুন নতুন অনেক জুটিও তৈরি হচ্ছে। আড়ালে আবডালে জমে উঠছে প্রেম। আর সম্পর্কের কথা উঠলে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) নাম আসবে না তা কি হয়? অভিনয় কেরিয়ারে যথেষ্ট সফল হলেও ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে ভাগ্যটা বেশ খারাপ তাঁর। তিন তিনটি ব্যর্থ বিয়ের পর প্রেমও ভেঙেছে অভিনেত্রীর। তবে সাম্প্রতিক পাওয়া খবর বলছে, শ্রাবন্তীর মনের অন্দরমহলে নাকি আবারো এক পুরুষের আনাগোনা শুরু হয়েছে।

পরিচালক শুভ্রজিৎ মিত্রের (Subhrajit Mitra) সঙ্গে বেশ অনেকদিন ধরেই শ্রাবন্তীর নাম জড়িয়ে কানাঘুষো শোনা যাচ্ছে। আগামীতে শুভ্রজিতের ছবি ‘দেবী চৌধুরানী’তেই মুখ্য চরিত্রে দেখা যাবে শ্রাবন্তীকে। তবে তাঁদের সম্পর্কটা নাকি পেশাগত ক্ষেত্র ছাড়িয়ে আরো কিছুটা এগিয়ে গিয়েছে। বিগত বেশ কয়েক মাস ধরেই দুজনকে নিয়ে গুঞ্জন অব্যাহত রয়েছে। এবার নতুন রটনা বলছেন, শ্রাবন্তী নাকি সিঙ্গেল তকমা ঘুচিয়ে আবারো জড়িয়েছেন সম্পর্কে।

গুঞ্জন আরো বলছে, দেবী চৌধুরানী ছবির ঘোষণার আরো আগে থেকেই নাকি তাঁদের মধ্যে পরিচয় পর্ব হয়ে গিয়েছিল। আর সেটা ঘটেছিল বেঙ্গালুরু চলচ্চিত্র উৎসবে। দুজনে একসঙ্গে গিয়েছিলেন সেখানে। শোনা যায়, গোটা চলচ্চিত্র উৎসবের সময়টা জুড়েই নাকি কথাবার্তা চলেছিল তাঁদের মধ্যে। তারপর কলকাতায় ফিরেই পরিচালক ঘোষণা করেন, শ্রাবন্তীকে নিয়েই দেবী চৌধুরানী করতে চলেছেন তিনি।

এই ছবির মাধ্যমেই নাকি অনেকটা কাছাকাছি চলে এসেছেন শ্রাবন্তী শুভ্রজিৎ। এমনকি সংবাদ মাধ্যম সূত্রে খবর, অভিনেত্রী এবং পরিচালকের এক ঘনিষ্ঠ সূত্র মারফত নাকি জানা গিয়েছে, ঘনিষ্ঠতা অনেকটাই বেড়েছে দুজনের মধ্যে। আর সেটা প্রেম ছাড়া আর কিছু নয়। তবে এ বিষয়ে শ্রাবন্তী বা শুভ্রজিৎ নতুন করে কোনো মন্তব্য করেননি। এর আগে একবার গুঞ্জন নিয়ে তীব্র প্রতিবাদ করতে শোনা গিয়েছিল অভিনেত্রীকে। তবে এবারে মুখে কুলুপ এঁটে রেখেছেন তিনি।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই