Hoop PlusTollywood

Bhaswar Chatterjee: থ্যালাসেমিয়া রোগাক্রান্ত শিশুদের জন্য উপহারের ডালি নিয়ে গেলেন অভিনেতা ভাস্বর

অভিনয়ের পাশাপাশি ভাস্বর চ্যাটার্জী (Bhaswar Chatterjee) সমাজসেবার কাজ করে থাকেন। তাঁর নিজস্ব এনজিও রয়েছে। এনজিও-টির নাম ‘অপর্ণা ফাউন্ডেশন’। সম্প্রতি ভাস্বরের পরিচিত সুস্মিতা নাগ (Susmita Nag)-এর জন্মদিন পালিত হল অপর্ণা ফাউন্ডেশনের উদ্যোগে।

ভাস্বর সেই ছবিগুলি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, অপর্ণা ফাউন্ডেশনের উদ্যোগে লায়ন্স ডেন-এ থ্যালাসেমিয়ায় আক্রান্ত শিশুদের সঙ্গে এদিন সুস্মিতা পালন করেছেন তাঁর জন্মদিন। শিশুদের সঙ্গে কেক কেটেছেন তিনি। এছাড়াও তাদের জন্য ছিল বেশ কিছু খাবার, চকোলেট ও খেলনা। শিশুদের জন্য ভাস্বর প্রার্থনা করেছেন ভগবানের আশীর্বাদ। এদিন ভাস্বরের পরনে ছিল আকাশ নীল ডেনিম জিনস ও ডেনিম শার্ট।

চলতি বছর অনাথাশ্রমের শিশুদের পুজোর জামা উপহার দিয়েছিলেন ভাস্বর। এছাড়াও ভাইফোঁটার দিনে ফোঁটা নিতে পৌঁছে গিয়েছিলেন সোনাগাছির যৌনপল্লীতে। ভাইফোঁটার পর বাবাকে নিয়ে ভাস্বর পাড়ি দিয়েছিলেন ‍গ‍্যাংটক। সেখানে জলপ্রপাতের সৌন্দর্য উপভোগ করেছেন তাঁরা। এছাড়াও নৈসর্গিক সৌন্দর্যের মাঝে ছবি তুলেছেন পিতা-পুত্র। সেই ছবিগুলি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

চলতি বছরের অগস্ট মাসে পেটে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভাস্বর। তাঁর পিত্তথলিতে পচন ধরতে শুরু করেছিল। সঠিক সময়ে অস্ত্রোপচারের ফলে তাঁর প্রাণসংশয় কেটে যায়। সেই সময় তাঁর স্বাস্থ্যের খোঁজ নিয়েছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী নবমিতা (Nabamita)। এরপর কিছুদিন বিশ্রাম নিয়ে সুস্থ হয়ে অভিনয়ে ফিরেছেন ভাস্বর। স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ শেষ হয়ে যেতে চলেছে। ভাস্বর এই সিরিয়ালে রাজগুরুর ভূমিকায় অভিনয় করছিলেন। এছাড়াও তিনি অভিনয় করছেন আকাশ আট-এর ‘কাঞ্চী’ সিরিয়ালে।