Bengali SerialHoop Plus

Neel-Trina বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে বিবাহবার্ষিকীতে একে অপরকে শুভেচ্ছা নীল-তৃণার

টলিউডে বহু চর্চিত কাপল নীল-তৃণা, যাদের প্রেম থেকে বিয়ে সবেতেই অনুরাগীদের উৎসাহ ছিল চোখে পড়ার মত। সামাজিক মাধ্যমে তারা দুজনেই খুব সক্রিয়। নিজেদের ব্যস্ত সিডিউল থেকে সময় বের করে প্রায়শই তাদের রিলস, ছবি দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। সকলেই তাদের হ্যাপি-কাপল বলে জানেন তবে সম্প্রতি তাদের নিয়ে বেশ গুঞ্জন উঠেছিল। টলি পাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল যে তাদের সম্পর্ক ভালো নেই ইদানীং। এমন কি বিবাহ বিচ্ছেদের ও কথা শোনা যাচ্ছিল। তবে সেসব জল্পনা নিজেই ওড়ালেন অভিনেত্রী। জানেন কি?

বিবাহ বিচ্ছেদের গুঞ্জন উড়িয়ে বিবাহবার্ষিকীতে একে অপরকে শুভেচ্ছা জানালেন নীল-তৃণা দুজনেই। তৃণা তার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে তাদের দুজনের একটি মিষ্টি ছবি পোস্ট করেন। এই ছবির ক্যাপশনে লেখা, ‘চলো দুজনে একসাথে বুড়ো হই, হ্যাপি দ্বিতীয়।’ আর যা দেখে দর্শকের বুঝতে অসুবিধা হয়নি, যে দেখতে দেখতে তারা ২ তো বছর পার করে ফেলছেন একসাথে এবং তারা দুজনে খুব ভালো আছেন। ভক্তরাও তাদের প্রিয় মানুষদের দেখে আপ্লুত। তারাও কমেন্টে প্রশংসা করেছেন।

নীল ভট্টাচার্য (Neel Bhattacharya) ও তৃণা সাহা (Trina Saha)-কে দেখে বরাবর মনে হয়, তাঁরা একে অপরের সঙ্গে সুখে সংসার করছে। অভিনয়ের পাশাপাশি তাঁদের অফস্ক্রিন রোম‍্যান্টিক সমীকরণ সবসময়ই ছিল চিত্তাকর্ষক। প্রেম থেকেই ২০২১ সালের সালের ৪ ঠা ফেব্রুয়ারি দুজনে সাতপাকে বাঁধা পড়েন।

খুব শীঘ্রই তৃণার আগামী ধারাবাহিক ‘বালিঝড়’ আসতে চলেছে স্টার জলসায়। অপরদিকে একই চ্যানেলে সম্প্রচারিত নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এ মুখ্য চরিত্রে অভিনয় করছেন নীল। একদমই কাজ নিয়ে দুজনেই এখন খুব ব্যাস্ত। তাই এসব গুঞ্জনে কান দেওয়ার তাদের সময় নেই। আপাতত চুটিয়ে নিজেদের দ্বিতীয় অনিভার্সারি পালনে ব্যস্ত নীল তৃণা।