whatsapp channel

খোলামেলা পোশাকে সমুদ্র সৈকতে ঝড় তুললেন অভিনেত্রী দেবচন্দ্রিমা

শীতের মরসুমে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy) বেরিয়ে পড়েছেন ঘুরতে। তাঁর ইউটিউব ভ্লগে দেবচন্দ্রিমা জানিয়েছিলেন ঘুরতে যাচ্ছেন তিনি। তবে কোথায় যাচ্ছেন তা জানাননি। কিন্তু এর পরের ভ্লগেই ছিল সারপ্রাইজ।…

Avatar

Nilanjana Pande

শীতের মরসুমে দেবচন্দ্রিমা সিংহ রায় (Debchandrima Sinha Roy) বেরিয়ে পড়েছেন ঘুরতে। তাঁর ইউটিউব ভ্লগে দেবচন্দ্রিমা জানিয়েছিলেন ঘুরতে যাচ্ছেন তিনি। তবে কোথায় যাচ্ছেন তা জানাননি। কিন্তু এর পরের ভ্লগেই ছিল সারপ্রাইজ। মুম্বই থেকে গোয়া হয়ে লাক্ষা দ্বীপের উদ্দেশ্যে বেরিয়ে পড়েছিলেন দেবচন্দ্রিমা। অবশ্যই কর্ডেলিয়া ক্রুজে। কর্ডেলিয়া রেভ পার্টিতে আরিয়ান খান (Aryan Khan)-এর গ্রেফতারির পর থেকেই কর্ডেলিয়া মারাত্মক রকমের হিট হয়ে গিয়েছে। বর্তমানে অনেকেই বেছে নিচ্ছেন কর্ডেলিয়া ট‍্যুর। ফ্লাইটে মুম্বই গিয়েছিলেন দেবচন্দ্রিমা। সেখান থেকে কর্ডেলিয়ায় জলপথে গোয়া হয়ে লাক্ষা দ্বীপ পৌঁছে গিয়েছেন তিনি। সপ্তাহের গোড়ায় সেখান থেকে একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন দেবচন্দ্রিমা।

ছবিতে দেবচন্দ্রিমার পরনে রয়েছে কালো রঙের ব্রালেট ও সাদা-কালো লং স্কার্ট। ব্রালেটের নেকলাইন সামান্য ডিপ। ফলে দেবচন্দ্রিমার ক্লিভেজ শো-অফ হয়েছে। ব্রালেটের স্লিভ নুডল প‍্যাটার্নের। এই ব্রালেটের সাথে সাদা-কালো ফ্লেয়ারড লং স্কার্ট টিম আপ করেছেন দেবচন্দ্রিমা। স্কার্ট জুড়ে রয়েছে কালো রঙের লিফ ডিজাইন। সিল্কি চুল খোলা রয়েছে। হালকা মেকআপ করেছেন দেবচন্দ্রিমা। কালো আইলাইনারের সরু টান ও ন্যুড শেডের আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ন্যুড পিঙ্ক শেডের লিপস্টিকে দেবচন্দ্রিমা রাঙিয়েছেন ঠোঁট। চিকবোনে রয়েছে হালকা পিচ ব্লাশারের ব্যবহার। খোলা চুল হাওয়ায় উড়ে দেবচন্দ্রিমার মুখের উপর পড়েছে। গলায় রয়েছে সোনালি রঙের নেকপিস। খালি পায়ে সি-বিচে নাচের ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন দেবচন্দ্রিমা।

সি-বিচের সাদা বালি ছুঁয়ে যাচ্ছে লাক্ষা দ্বীপের সবুজাভ সমুদ্রের জল। ছবিতে কোনো লিখিত ক্যাপশনের পরিবর্তে দেবচন্দ্রিমা পোস্ট করেছেন নীল রঙের প্রজাপতির ইমোজি। দেবচন্দ্রিমার ছবির কমেন্ট সেকশনে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন তাঁর বন্ধু ও অনুরাগীদের একাংশ।

আগামী দিনে দেবচন্দ্রিমাকে দেখা যাবে জিৎ (Jeet) ও রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) অভিনীত ফিল্ম ‘ব্যুমেরাং’-এ।

whatsapp logo