whatsapp channel

Emraan Hasmi: নায়িকার মুখে দুর্গন্ধ, চুম্বন দৃশ্যে তবুও হার মানেননি ইমরান হাশমি

ইমরান হাশমি (Emraan Hasmi), বলিউডের সিরিয়াল কিলার বলা হয় তাঁকে। চুম্বন দৃশ্যে পরিচালকদের কাছে অত্যন্ত পছন্দের নায়ক ইমরান। এমন কোনো নায়িকা নেই, ইমরান যাঁর সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেননি। কিন্তু…

Avatar

ইমরান হাশমি (Emraan Hasmi), বলিউডের সিরিয়াল কিলার বলা হয় তাঁকে। চুম্বন দৃশ্যে পরিচালকদের কাছে অত্যন্ত পছন্দের নায়ক ইমরান। এমন কোনো নায়িকা নেই, ইমরান যাঁর সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করেননি। কিন্তু একসময় ইমরানকেও অত্যন্ত অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল।

‘মার্ডার’ ফিল্মে মল্লিকা শেরাওয়াত (Mallika Sherawat)-এর সঙ্গে ইমরানের চুম্বন দৃশ্য দর্শকদের অত্যন্ত পছন্দ হয়েছিল। ইমরানও মল্লিকাকেই তাঁর বেস্ট কিসিং পার্টনার বলেছেন। কিন্তু একবার এক নায়িকার সঙ্গে চুম্বন দৃশ্যে অভিনয় করতে গিয়ে ইমরানের কাছে পরিস্থিতি অত্যন্ত অস্বস্তিকর হয়ে উঠেছিল। কারণ ওই নায়িকার মুখে ছিল অত্যন্ত খারাপ গন্ধ। কিন্তু ততক্ষণে ক্যামেরা চালু হয়ে গিয়েছে। ফলে ওই পরিস্থিতি সহ্য করেই চুম্বন দৃশ্যে অভিনয় করেছিলেন ইমরান।

অনেকেই জিজ্ঞাসা করেছেন, চুম্বন দৃশ্যে অভিনয় করতে ইমরান অস্বস্তি বোধ করেন কিনা! কিন্তু ইমরান জানিয়েছেন, অভিনেতা ও অভিনেত্রীরা একে অপরের পরিপূরক। ফলে পুরোটাই অভিনয়। এই কারণে ইমরান চুম্বন দৃশ্যে অভিনয় করতে অস্বস্তি বোধ করেন না।

কিন্তু অস্বস্তি বোধ না করলেও বর্তমানে ইমরান চুম্বন দৃশ্যে অভিনয় করতে চান না। কারণ তাঁর মতে, তাঁর পুত্র বড় হচ্ছে। ফলে একজন পিতা হিসাবে তিনি চান, তাঁর পুত্র যেন তাঁর অভিনীত ফিল্ম দেখতে অস্বস্তি বোধ না করে।

whatsapp logo