whatsapp channel

শ্রীময়ীর সঙ্গে সম্পর্কের জল্পনা তুঙ্গে, স্ত্রী পিঙ্কিকে নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন কাঞ্চন মল্লিক!

'কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কি'র বচসা এখন তুঙ্গে। গতকালই বিধায়ক স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং হেনস্থার বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়। এবারে, পাল্টা অভিযোগ নিয়ে হাজির কাঞ্চন মল্লিক নিজেও।…

Avatar

HoopHaap Digital Media

‘কাঞ্চন-শ্রীময়ী-পিঙ্কি’র বচসা এখন তুঙ্গে। গতকালই বিধায়ক স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক এবং হেনস্থার বিরুদ্ধে নিউ আলিপুর থানায় অভিযোগ দায়ের করেন স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়। এবারে, পাল্টা অভিযোগ নিয়ে হাজির কাঞ্চন মল্লিক নিজেও। ওই একই থানায় কাঞ্চন মল্লিক গিয়েছেন স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ আনতে। তার দাবী, পিঙ্কি তাদের রাস্তায় হেনস্থা করেছে।

সব মিলিয়ে ক্রমশ জটিল হয়ে উঠছে সম্পর্ক। সদ্য বিধায়ক হলেন কাঞ্চন মল্লিক। এরইমধ্যে এইরকম জটিল পরিস্থিতির শিকার হলেন কীভাবে? চলুন দেখি মাত্র দুদিন আগের ঘটনা।

গুঞ্জন উঠেছিল কাঞ্চন মল্লিক বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন কৃষ্ণকলি ধারাবাহিকের ভিলেন রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজের সঙ্গে। এই সম্পর্কের জেরেই নাকি ছেলেকে নিয়ে আলাদা থাকতেন স্ত্রী পিঙ্কি বন্দোপাধ্যায়। সম্প্রতি, কাঞ্চন ও শ্রীময়ীর বিবাহ বহির্ভূত সম্পর্ক মাথা চাড়া দিয়ে উঠলে, শ্রীময়ী নিজে কলম ধরে জানান , ,” আচ্ছা, আমাদের অভিনেত্রীদের কি বাড়ি-ঘর নেই? সংসার নেই? লোকলজ্জার ভয় নেই? নাকি, অভিনয় করি বলে সে সবের পাট চুকিয়ে দিয়েছি! ” কাঞ্চন সরাসরি জানান যে তিনি রাজনৈতিক চক্রান্তের শিকার। এরপরেই সংবাদমাধ্যমে মুখ খোলেন পিঙ্কি বন্দোপাধ্যায়।

পিঙ্কির দাবী, শ্রীময়ীর সঙ্গে কাঞ্চনের হৃদ্যতার সম্পর্ক থাকতে পারে, আমার সঙ্গে নেই। এছাড়া তিনি এও বলেন,”দুজন প্রাপ্ত বয়স্ক মানুষ প্রেম করতেই পারেন’। কিন্তু তা অস্বীকার করলে প্রাক্তণ ও বর্তমান দুজনকেই অসম্মান করা হয়”। এমনকি পিঙ্কি এও অভিযোগ এনেছেন কাঞ্চন মল্লিকের বিরুদ্ধে যে তিনি শুধু ছেলের স্কুলের ফিজ দেন কিন্তু ছেলের সঙ্গে ফোনে কথা বলেনা। পিঙ্কির দাবী, “দু’জন প্রাপ্তবয়স্ক মানুষ প্রেম করবেন তা তাঁদের ব্যক্তিগত বিষয়, কিন্তু অনুরোধ, বিয়েটাকে যেন বেড়া হিসেবে ব্যবহার না করা হয়”। এর পরের দিনই বৃষ্টির সকালে রাস্তায় পিঙ্কির গাড়ি আটকে হেনস্থা করেন কাঞ্চন মল্লিক ও শ্রীময়ী চট্টরাজ নিজে। এবং এরপরেই থানায় অভিযোগ আনেন পিঙ্কি বন্দোপাধ্যায়। যদিও মামলা এখনও রুজু হয়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media