Hoop PlusTollywood

Monami Ghosh: শর্ট স্কার্ট পরে প্রবল কটাক্ষের সম্মুখীন মনামী ঘোষ

প্রবল দাবদাহের পর বর্তমানে বাংলা বর্ষণমুখর। কলকাতা সহ আশেপাশের প্রতিটি অঞ্চলেই বৃষ্টি হচ্ছে। মনামী ঘোষ (Monami Ghosh) বৃষ্টি পছন্দ করেন। নর্থ কোরিয়া ঘুরতে গিয়ে জেজু দ্বীপেও বৃষ্টির সম্মুখীন হয়েছিলেন তিনি। সেই ছবি ও ভিডিও মনামী শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে কলকাতার বৃষ্টিও কিছু কম যায় না। অধিক বৃষ্টি হলে ভেনিস হওয়ার সমূহ সম্ভাবনা থাকলেও কলকাতার বাসিন্দা মনামী কিন্তু বৃষ্টিভেজা আবহাওয়া পছন্দ করেন। সম্প্রতি বর্ষাকাল স্পেশ্যাল ফটোশুটের ঝলক তিনি অনুরাগীদের সাথে শেয়ার করে নিলেন ইন্সটাগ্রামে।

মনামীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, কালো রঙের পাথুরে অঞ্চলে বসে রয়েছেন দাঁড়িয়ে রয়েছেন তিনি। বৃষ্টির অপেক্ষা করছেন মনামী। তাঁর পরনে রয়েছে পার্পল রঙের বিকিনি টপ। টপ জুড়ে রয়েছে ফ্লোরাল প্রিন্ট। টপের ডিপ নেকলাইনের কারণে উন্মুক্ত রয়েছে মনামীর ক্লিভেজ। নিম্নাংশে রয়েছে সাদা রঙের শর্ট স্কার্ট। টপ ও স্কার্টের সাথে সাদা রঙের ফুলস্লিভ হুডি টিম আপ করেছেন মনামী। হাওয়ায় উড়তে থাকা হুডি সামলাতে ব্যস্ত মনামী। চুলে বাঁধা বিনুনি। হালকা মেকআপ রয়েছে মুখে। ঠোঁট রাঙানো হালকা গোলাপি শেডের লিপস্টিকে। চোখে রয়েছে হালকা কাজলের ব্যবহার। বৃষ্টির জন্য অপেক্ষা করলেও বৃষ্টির ফোঁটা তাঁর গায়ে পড়তেই মনামী হুডিটি ভালো করে গায়ে জড়িয়ে নিয়েছেন। ছবিগুলি শেয়ার করে তিনি লিখেছেন, যখন ফটোশুটের জন্য পোজ দিতে তুমি তৈরি হও এবং বৃষ্টি চলে আসে।

কিন্তু শর্ট স্কার্ট ও বিকিনি টপ পরে ছবি তোলার কারণে নেটিজেনদের একাংশের সমালোচনার সম্মুখীন হয়েছেন মনামী। অনেকে কটাক্ষ করে লিখেছেন, বয়সকালে কচি সাজার চেষ্টা করছেন অভিনেত্রী। অনেকে শর্ট স্কার্ট পরার কারণে অশালীন কটাক্ষ করেছেন মনামীকে।

আগামী দিনে মনামীকে দেখা যাবে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘পদাতিক’-এ। কিংবদন্তী পরিচালক মৃণাল সেন (Mrinal Sen)-এর জীবনী অবলম্বনে নির্মিত ফিল্ম ‘পদাতিক’-এ পরিচালকের ভূমিকায় দেখা যাবে চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury)-কে। তাঁর বিপরীতে গীতা সেন (Gita Sen)-এর ভূমিকায় অভিনয় করছেন মনামী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Related Articles