whatsapp channel

উঁকি দিচ্ছে বেবি বাম্প, গর্ভাবস্থার ছবি শেয়ার করলেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। ভালবাসা ডট কম ধারাবাহিকে তোড়া-ওম এর চরিত্রে এখনো মানুষ ভালোবাসেন। এই ধারাবাহিকে অভিনয় করে মুগ্ধ করেছিলেন মধুবনী ও রাজা। এবার দর্শকদের…

Avatar

HoopHaap Digital Media

বাংলা টেলিভিশনের জনপ্রিয় জুটি মধুবনী গোস্বামী এবং রাজা গোস্বামী। ভালবাসা ডট কম ধারাবাহিকে তোড়া-ওম এর চরিত্রে এখনো মানুষ ভালোবাসেন। এই ধারাবাহিকে অভিনয় করে মুগ্ধ করেছিলেন মধুবনী ও রাজা। এবার দর্শকদের ভিন্ন ধরণের আনন্দ দিলেন এই জুটি। সেই খুশির খবর নিজেরাই খোলসা জানালেন সোশ্যাল মিডিয়ায়। দেখতে দেখরে রাজা এবং মধুবনীর বিয়ের প্রায় চার বছর হয়েছে। আর এই সুখে সংসারে খুব শীঘ্রই আসতে চলেছেন নতুন একজন। দুই থেকে তিন হয়ে নিজেদের সম্পর্ক আরো গভীর করার সময় হয়ে গিয়েছে।

শেষবার এই জুটিকে একসাথে পর্দায় লকডাউনে দর্শকদের মনোরঞ্জনের জন্য আয়োজিত জি বাংলায় দেবযানী চ্যাটার্জি সঞ্চালনায় ‘প্রিয় তরোকার অন্দরমহল’ এর একটি পর্বে রাজা ও মধুবানি দেখা যায়। মধুবনি এখন অভিনয় থেকে কিছু দিনের জন্য ছুটি নিয়েছেন। অন্যদিকে উত্তর কলকাতাতেও একটি জায়গায় মধুবনি কলকাতাবাসীকে সাজানোর উদ্দেশ্যে এই স্যালোঁ খুলেছেন। নিজের নতুন ব্যবসা বিউটি পার্লার খুলেছেন যা নিয়ে তিনি বেজায় খুশি। পার্লারের নানান ভিডিও অভিনেত্রী নিজেই নিজের ইন্সটাগ্রাম পোস্টে শেয়ার করে থাকেন।

এখন তো মধুবনির ডবল খুশি কারণ তিনি প্রথম অন্তঃসত্ত্বা। অবশ্য প্রথমে মা হওয়ার কথা খোলাখুলি ভাবে না বললেও সম্প্রতি নিজের বেবি বাম্প আর স্বামীকে নিয়ে ছবি দিলেন। আগে অবশ্য নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নানান ঠাকুর দেবতার সাথে তাদের বাচ্চার ছবি আর বাচ্চার ইমোজি দিয়ে নিজের প্রেগনেন্সির আভাস দেন। নিজের বেবিবাম্পের ছবির সাথে ক্যাপশানে লেখেন, জীবনের এক নতুন অধ্যায় শুরু হতে চলেছে… আশীর্বাদ করবেন সকলে….সবাই ভালো থাকবেন…সুস্থ থাকবেন। সাথে বাচ্চার ইমোজি দিয়েছেন। এরপরই সব ফ্যানেরা শুভেচ্ছাবার্তা জানাতে থাকেন। নিমেষে এই ছবি ভাইরাল হয়ে যায় আর একে একে শুভেচ্ছা জানান এই জুটিকে।

আর শুধু সময়ের অপেক্ষা। প্রহর গুনছে এই দম্পতি নতুন সদস্যের জন্য। অভিনেত্রী এখন অভিনয় না করলেও সন্তান হওয়ার পর একটু বড় হতেই আবার কামব্যাক করবেন টেলিভিশনের পর্দাতে। এর মধ্যে তোড়া নিজের বেবির জন্য একটি আদুড়ে ডাক নাম ও ঠিক করে রেখেছেন। নাম হবে তার পুচু। পুচুর আসবে এই নতুন বছরে। এই বছরটা বেশ স্পেশাল অভিনেত্রীর কাছে। তাই নতুন বছরে নিজের বেবি বাম্পের সাথে নিজের বাড়ির ছাদেই ফটোশুট করলেন। একনজরে দেখে নেওয়া যাক। নতুন বছরে সাস সকালে আকাশি রঙের লং ড্রেসের সাথে জামাতে প্রিন্টেড ফুলের কাজ করা আছে। খোলা চুলে আর হাল্কা মেক আপে আর মাথা ভর্তি সিদুঁর পড়ে সান কিসড খেতে ব্যস্ত অভিনেত্রী। এখন বেশ সময় আছে তাই বেবি বাম্প নিয়ে ফের প্রকাশ্যে এলেন অভিনেত্রী। এই ছবি প্রকাশ্যে আসার পর দেখে মনে হচ্ছে অভিনেত্রী অধীর আগ্রহী হয়ে আছেন পুচুকে কোলে পাওয়ার জন্য। আর সেই ছবি শেয়ার হতেই লাইকের বন্যা বয়ে চলেছে। নিমেষে ভাইরাল মধুবনির এই পোস্ট।

Avatar