whatsapp channel

আসছে ‘খড়কুটো ২’! ছবি শেয়ার করে বড় ঘোষণা তৃণা-কৌশিকের

দৈনন্দিন বিনোদনের প্রসঙ্গ উঠলে সবথেকে ভালো মাধ্যম হিসেবে অধিকাংশ দর্শকের ভোট পাবে টেলিভিশন। আরো স্পষ্ট ভাবে বলতে গেলে টেলিভিশন সিরিয়াল (Television Serial)। মূলত দর্শকদের প্রতিদিন বিনোদন দেওয়ার উদ্দেশেই ডেইলি সোপ…

Nirajana Nag

Nirajana Nag

দৈনন্দিন বিনোদনের প্রসঙ্গ উঠলে সবথেকে ভালো মাধ্যম হিসেবে অধিকাংশ দর্শকের ভোট পাবে টেলিভিশন। আরো স্পষ্ট ভাবে বলতে গেলে টেলিভিশন সিরিয়াল (Television Serial)। মূলত দর্শকদের প্রতিদিন বিনোদন দেওয়ার উদ্দেশেই ডেইলি সোপ বা ধারাবাহিকের প্রচলন। এখন অবশ্য মেগা সিরিয়ালের কনসেপ্ট প্রায় উঠেই গিয়েছে। তিন চার বছরের পরিবর্তে টিআরপির অভাবে তিন চার মাসেই শেষ হয়ে যাচ্ছে এক একটি সিরিয়াল। তবে এর মধ্যেও কিছু কিছু ধারাবাহিক আছে যা দর্শকদের ভালোবাসায় টিআরপি লিস্টে বনে যায় লম্বা রেসের ঘোড়া। এমনি একটি সিরিয়াল ছিল ‘খড়কুটো’ (Khorkuto)।

স্টার জলসার সবথেকে জনপ্রিয় সিরিয়ালের তালিকায় নাম থাকবে খড়কুটোর। মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল গুনগুন এবং সৌজন্য ওরফে বাবিন অর্থাৎ তৃণা সাহা এবং কৌশিক রায়কে। ছটফটে, সরল গুনগুন আর গম্ভীর বিজ্ঞানী সৌজন্যকে ঘিরে গড়ে উঠেছিল এই ধারাবাহিক। অবশ্য তাঁদের পরিবারেরও অত্যন্ত বড় ভূমিকা ছিল। তাঁদের জুটি এতটাই জনপ্রিয় হয়েছিল যে দর্শকরা ভালোবেসে তাঁদের নাম দিয়েছিলেন ‘সৌগুন’। খড়কুটোর শেষ পর্ব নিয়ে ঝড় উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই রীতিমতো কান্নাকাটি জুড়ে দিয়েছিলেন।

আসছে 'খড়কুটো ২'! ছবি শেয়ার করে বড় ঘোষণা তৃণা-কৌশিকের

অবশ্য খড়কুটো শেষ হওয়ার অব্যবহিত পরেই নতুন সিরিয়াল নিয়ে ফেরেন তৃণা কৌশিক। ফের জুটিতে দেখা যায় তাঁদের। সিরিয়ালের নাম ছিল ‘বালিঝড়’। কিন্তু টিআরপির যুদ্ধে অন্যান্য ধারাবাহিকগুলির কাছে বালির মতোই উড়ে গিয়েছিল এই সিরিয়াল। অদ্ভূত ভাবে তৃণা কৌশিকের জুটি আর দাগ কাটতে পারেনি দর্শক মনে। সম্ভবত তাঁদের মধ্যে গুনগুন সৌজন্যর রসায়নটাই খুঁজেছিলেন দর্শকরা, যেটা মিসিং ছিল।

বালিঝড় টিকতে পারেনি বেশিদিন। তারপর ছোটপর্দায় আর কোনো প্রোজেক্ট ঘোষণা করেননি তাঁরা। কিন্তু পুজোর ঠিক আগেই বড় চমক দিলেন তৃণা কৌশিক। ফের একসঙ্গে ফ্রেমবন্দি হলেন তাঁরা। ভাইরাল ছবিতে দেখা যাচ্ছে, কৌশিক ছবি তুলছেন আর তৃণা পাশে হাসিমুখে দাঁড়িয়ে। ছবিটি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘এই পুজোয় দারুণ কিছুর জন্য বাবিন গুনগুন একসঙ্গে’। এই ছবি দেখেই অনেকে প্রশ্ন করেছেন, তবে কি খড়কুটো ২ আসছে? তবে জানিয়ে রাখি, সে আশা ক্ষীণ। সম্ভবত পুজো স্পেশ্যাল কোনো প্রোজেক্টেই একসঙ্গে দেখা যাবে তৃণা কৌশিককে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই