Hoop PlusTollywood

Srabanti Chatterjee: জিতু কমলকে সঙ্গে নিয়ে লন্ডন পাড়ি দিলেন শ্রাবন্তী!

শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) কিছুদিন আগেই ঘোষণা করেছিলেন তাঁর নতুন ফিল্ম ‘বাবুসোনা’-র কথা। অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত এই ফিল্মের হাত ধরে আবারও টলিউড পেতে চলেছে এক নতুন জুটি। ‘বাবুসোনা’-য় শ্রাবন্তীর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। ‘বাবুসোনা’-র শুটিং হবে লন্ডনে। লন্ডন পাড়ি দেওয়ার আগে এয়ারপোর্ট থেকে শ্রাবন্তীর সাথে ছবি তুলে ইন্সটাগ্রামে শেয়ার করেছেন জিতু। জিতুর ছবি থেকে জানা গিয়েছে, তাঁদের সফরসঙ্গী হচ্ছেন জিতুর স্ত্রী নবনীতা দাস (Nabanita Das)- ও।

জিতু ছবিগুলি শেয়ার করে লিখেছেন, ‘বাবুসোনা’-র শুটিংয়ের মুডে রয়েছে সকলে। এসকে মুভিজ-এর প্রযোজনায় তৈরি ফিল্ম ‘বাবুসোনা’ একটি অ্যাকশন কমেডি। কাহিনীর নায়ক বাবু পেশায় একজন অপহরণকারী। আইটি কোম্পানির আড়ালে চলে তার কিডন্যাপিং-এর ব্যবসা। ঘটনাচক্রে তার সাথে দেখা হয় সোনা নামে এক নারীর। সোনা প্রকৃতপক্ষে একজন চোর হলেও পুলিশের ছদ্মবেশ ধারণ করে থাকে। কিন্তু একসময় লন্ডন শহরে শিশু অপহরণের ঘটনায় জড়িয়ে যায় বাবু ও সোনা। এই ঘটনার মাধ্যমেই তারা কাছাকাছি আসে। ফিল্মে আধা ভারতীয়-আধা ব্রিটিশ পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে আলেকজান্দ্রা টেলর (Aleksandra Tailor)-কে। এছাড়াও ‘বাবুসোনা’-য় গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন পায়েল সরকার (Payel Sarkar)।

সোনার চরিত্রে অভিনয়ের জন্য চুলে হাইলাইট করেছেন শ্রাবন্তী। হেয়ারকাটেও এনেছেন পরিবর্তন। বাবুর লুকে জিতুর চুলে আনা হয়েছে সামান্য কার্ল। তাঁর চুলেও রয়েছে সোনালি রঙের হাইলাইট। ছবি দেখে মনে হচ্ছে, জিতুও হেয়ারকাট করেছেন। ‘বাবুসোনা’-য় শ্রাবন্তী, জিতু, আলেকজান্দ্রা, পায়েল ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন অত্রি ভট্টাচার্য (Atri Bhattacharya), বুদ্ধদেব ভট্টাচার্য (Budhdhadeb Bhattacharya), সাগ্নিক চট্টোপাধ্যায় ( Sagnik Chatterjee) প্রমুখ।

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

তবে ‘বাবুসোনা’-র শুটিং শেষ হলেও আপাতত লন্ডনে কিছুদিন থাকতেই হবে জিতুকে। কারণ সেখানেই এরপর অংশুমান পরিচালিত আরও একটি ফিল্ম ‘আপনজন’-এর শুটিং শুরু হবে। এই ফিল্মে জিতুর বিপরীতে দেখা যাবে ঋতাভরী (Ritabhari Chakraborty)-কে।

whatsapp logo