whatsapp channel

Priyanka Chopra: কার মতো দেখতে নিক-প্রিয়াঙ্কার কন্যা! প্রথমবার প্রকাশ্যে এল ছবি

বলিউড থেকে টলিউড, প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) নাম সর্বত্র বিরাজমান। কেরিয়ারের শুরু থেকে বড় হয়ে ওঠার স্বপ্ন দেখার অভ্যেস তাকে পৌঁছে দিয়েছে সাফল্যের শিখরে। সমকালীন অভিনেত্রীদের পিছনে ফেলে তিনি জিতেছেন…

Avatar

Debaprasad Mukherjee

বলিউড থেকে টলিউড, প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) নাম সর্বত্র বিরাজমান। কেরিয়ারের শুরু থেকে বড় হয়ে ওঠার স্বপ্ন দেখার অভ্যেস তাকে পৌঁছে দিয়েছে সাফল্যের শিখরে। সমকালীন অভিনেত্রীদের পিছনে ফেলে তিনি জিতেছেন বিশ্বসুন্দরীর খেতাব, সঙ্গে বিশ্বের শক্তিশালী মহিলাদের ২০০ জনের তালিকায় নাম উঠেছে তার। এর মাঝেই আবার ভিনদেশে গিয়ে সংসারও পেতেছেন মুম্বইয়ের এই সুন্দরী। হলিউড অভিনেতা নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ে আপাতত তিনি হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। তবে সম্প্রতি তিনি চর্চায় অন্য কারণে।

গতবছর জানুয়ারিতে মা হয়েছেন বলি-সুন্দরী। ‘সারোগেসি’ পদ্ধতিতে ভূমিষ্ঠ হয়েছে নিক ও প্রিয়াঙ্কার কন্যাসন্তান মালতি মেরি চোপড়া জোনাস। সংবেদনশীল স্বাস্থ্য নিয়ে জন্মগ্রহণ করে এই একরত্তি। হাসপাতালে দীর্ঘদিন এই প্রতিকূল স্বাস্থ্যের বিরুদ্ধে লড়াই চালিয়ে যায় খুদে মালতি। তবে শেষমেষ সব অসুস্থতাকে দূরে সরিয়ে মায়ের কোলে ফিরে আসে এই শিশুকন্যা। তারপর থেকে একবছর কেটে গেলেও এখনো মেয়ের মুখ প্রকাশ্যে আনেননি প্রিয়াঙ্কা বা নিক কেউই। অত্যন্ত সুচারুভাবে ক্যামেরার লেন্সের থেকে দূরেই রেখেছেন মেয়েকে।

তবে মেয়ের বয়স একবছর পূর্ণ হওয়ার মুখেই এই কাজটি ঘটিয়ে ফেললেন অভিনেত্রী। সম্প্রতি হলিউডের ‘ওয়াক অফ ফেম’ পুরস্কার পেলেন জোনাস। আর এই অনুষ্ঠানে হাজির হন গোটা জোনাস পরিবার। এই অনুষ্ঠানেই মেয়ের মুখ প্রকাশ্যে আনলেন প্রিয়াঙ্কা। বাদামি বডিকন পোশাকে মা প্রিয়াঙ্কা। তার কোলে বসা মালতী সেখানেই ক্যামেরাবন্দি। সাদা জামা, মাথায় সাদা ফুলের হেয়ার ব্যান্ড। তবে মেয়ের ত্বক কিংবা চেহারায় তেমন ভারতীয় ছাপ নেই। ছোট্ট মালতীকে দেখা মাত্র সকলেই একবাক্যে মানছেন, মেয়েকে দেখতে একেবারে বাবার মতো। আর এই ছবি ঘিরে ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

বর্তমানে একাধিক কাজের সঙ্গে যুক্ত প্রিয়াঙ্কা। তার রয়েছে নিজের প্রোডাকশন হাউস, হেয়ারকেয়ার ব্র্যান্ড, হোটেল ব্যবসা, হোমওয়্যারলাইন। পাশাপাশি সামাজিক কাজের সঙ্গেও যুক্ত তিনি। প্রিয়াঙ্কার পরবর্তী হিন্দি ছবি ‘জি লে জারা’। এই ছবিতে আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা যাবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Filmfare (@filmfare)

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা