whatsapp channel

Ena Saha: সাদা রঙের স্কার্ট উড়িয়ে পুরুষদের ঘুম কাড়লেন এণা

এণা সাহা (Ena Saha)-কে প্রায় প্রতিটি মুহূর্তেই শুনতে হয়েছে তাঁর বর্ধিত ওজন নিয়ে। বডি শেমিং-এর ফলে মানসিক ভাবে বিপর্যস্ত না হলেও খারাপ লেগেছিল তাঁর। প্রায় হঠাৎই জিমে ওয়ার্কআউট করতে শুরু…

Avatar

Nilanjana Pande

এণা সাহা (Ena Saha)-কে প্রায় প্রতিটি মুহূর্তেই শুনতে হয়েছে তাঁর বর্ধিত ওজন নিয়ে। বডি শেমিং-এর ফলে মানসিক ভাবে বিপর্যস্ত না হলেও খারাপ লেগেছিল তাঁর। প্রায় হঠাৎই জিমে ওয়ার্কআউট করতে শুরু করেছিলেন তিনি। আপাতত এণা আগের তুলনায় অনেকটাই ওজন ঝরিয়ে ফেলেছেন এণা। সোশ্যাল মিডিয়াতেও তিনি বরাবর সক্রিয়। সম্প্রতি ইন্সটাগ্রামে নিজের কয়েকটি নতুন ছবি শেয়ার করলেন এণা।

এণার ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের স্লিভলেস ট‍্যাঙ্ক টপ ও সাদা রঙের হলুদ ফ্লোরাল প্রিন্টেড অর্গ্যাঞ্জা স্কার্ট। ফ্লোয়ি স্কার্টটি ছবি তোলার প্রয়োজনে প্রপ হিসাবে ব্যবহার করা হয়েছে। খোলা চুলে কানের পাশে লাগানো বেগুনি রঙের অর্কিড। কানে রয়েছে মুক্তোর ইয়ারিং। হালকা কার্ল রয়েছে খোলা চুলে। মেকআপও যথেষ্ট হালকা। ছবিগুলি এণা তুলেছেন মালদ্বীপের সি-বিচে। বর্তমানে প্রায় সব তারকারাই মালদ্বীপ ছুটছেন ছুটি কাটাতে। ছবিগুলি শেয়ার করে এণা লিখেছেন, ততদিন অবধি সমুদ্র পেরিয়ে যেতে পারবে না যতদিন অবধি না সমুদ্র ডাক দিচ্ছে। এটি ক্রিস্টোফার কলম্বাসের বিখ্যাত উক্তি যা উদ্ধৃত করেছেন এণা। এণার ছবিগুলির প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ।

বর্তমানে পশ্চিমবঙ্গে তোলপাড় ফেলেছেন নিয়োগ দূর্নীতি মামলা। এই মামলার মূল অভিযুক্ত কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-এর সাথে এণার যোগসূত্র পাওয়া গিয়েছিল। কিন্তু পরে অভিনেত্রী নিজেই জানান, তিনি কুন্তলের প্রযোজনায় একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। এমনকি একটি ইভেন্টেও কুন্তলের আমন্ত্রণে গিয়েছিলেন তিনি। কিন্তু এই দুটি কাজ ছাড়া কুন্তলের সাথে তাঁর যোগাযোগ ছিল না।

গত বছর রিলিজ করেছিল এণা অভিনীত ফিল্ম ‘চিনেবাদাম’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। ফিল্মটি বক্স অফিসে অসফল হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Ena Saha (@ena1996gemini)

whatsapp logo