whatsapp channel
Bengali SerialHoop PlusHoop Viral

হিন্দি গানে পটকার সঙ্গে কোমর দুলিয়ে নাচলেন সকলের প্রিয় ‘গুনগুন’, তুমুল ভাইরাল ভিডিও

বাইরে ভীষণ গরম, কিন্তু তাতে কি? একটুও ক্লান্তি নেই পটকার আর গুনগুনের মধ্যে। এই গরমেও ক্রীড়া প্রতিযোগিতায় নাম লিখিয়েছে খড়কুটো পরিবার। পটকা হাফ প্যান্ট শার্ট পড়ে হাজির, গুনগুন নিজেও একদম খেলার মুডে। পরনে তার সাদা টপ-কালো ট্র্যাক প্যান্ট, আর গলায় বাঁশি। খেলা হবে।

কিন্তু একি! খেলার আগেই বাদ্যি বাজিয়ে নাচ দুজনের। কুছ কুছ হোতা হ্যায় সিনেমার গান চালিয়ে পটকা গুনগুন একসঙ্গে নাচ করছে। ‘হায় হায় রে হায় ইয়ে লড়কা’ বাজতেই খুড়শ্বশুর আর বৌমার নাচ শুরু! নাচতে নাচতে টেবিলে রাখা ছোট ট্রফিটাই তুলে নিয়ে মাইকের মতো ব্যবহার করেছেন পটকা! গুনগুন তাঁকে সামলাতে ব্যস্ত।

গুনগুন পটকার এমন যুগলবন্দী দর্শকদের যথেষ্ট আনন্দ দিয়েছে। ইতিমধ্যে তাদের এই নাচের দর্শক সংখ্যা অনেক বেড়েছে। সকলের কাছেই পটকার অভিব্যক্তি প্রশংসনীয়। এমনিতেই গুনগুন প্রায় সময় তার পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ভিডিও বানান। এবার পটকাকে মানিয়ে গুছিয়ে ক্যামেরার সামনে এনেছেন। এছাড়াও গুনগুন নিজেও বেশ খুশি পটকার সঙ্গে ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে। এদিন ভিডিও বানিয়ে ক্যাপশনে লিখেছেন , ‘রবিবার জমজমাট আমার সবচেয়ে প্রিয় পটকার সঙ্গে’।

প্রসঙ্গত, দার্জিলিং ঘুরতে যান গুনগুন ওরফে তৃণা সাহা তার রিয়েল লাইফের স্বামী নীলের সঙ্গে। সেখানে গিয়েও একের পর এক মজার ভিডিও বানিয়েছেন দুজনে। এই মুহূর্তে টেলিভিশনে সবথেকে জনপ্রিয় জুটি হলেন নীল ও তৃণা। তাই ওরা যাই করে তাই দর্শকদের পছন্দ হয়।

whatsapp logo